ঢাকা, শুক্রবার, ১৩ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারি ২০২৩, ০৪ রজব ১৪৪৪

শিক্ষা

জবিতে আওয়ামীপন্থী শিক্ষকদের নতুন দলের আত্মপ্রকাশ

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩২ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২২
জবিতে আওয়ামীপন্থী শিক্ষকদের নতুন দলের আত্মপ্রকাশ

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি): জগন্নাথ বিশ্ববিদ্যালয় আওয়ামীপন্থী শিক্ষকদের নতুন দল জগন্নাথ বিশ্ববিদ্যালয় স্বাধীনতা শিক্ষক সমাজ আত্মপ্রকাশ করেছে।

রোববার (৪ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের শিক্ষক লাউঞ্জে এক সংবাদ সম্মেলনে এই দল আত্মপ্রকাশ করার কথা জানানো হয়।

নতুন কমিটিতে সভাপতি হয়েছেন বাংলা বিভাগের অধ্যাপক ড. হোসনে আরা বেগম এবং সাধারণ সম্পাদক হয়েছেন অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের অধ্যাপক ড. কাজী মো. নাসির উদ্দীন।

এছাড়াও মনোবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. নূর মোহাম্মদকে সহ-সভাপতি, অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. ইশতিয়াক সেলিমকে কোষাধ্যক্ষ এবং ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক ড. আব্দুর রউফকে সহ-সাধারণ সম্পাদক করা হয়েছে।

কমিটিতে সদস্য হিসেবে রয়েছেন - ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. মো. গোলাম মোস্তফা, পদার্থবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. দীপিকা রাণী সরকার, প্রাণরসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. লাইসা আহমদ নিসা, লোক প্রশাসন বিভাগ অধ্যাপক ড. আছমা বিনতে ইকবাল, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক ড. শামছুল কবির অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের অধ্যাপক ড. নীলোৎপল সরকার, ভূমি আইন ও ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক খ্রীস্টিন রিচার্ডসন, আইএমএল বিভাগের সহযোগী অধ্যাপক ও পরিচালক খন্দকার মোন্তাসির হাসান, মনোবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ড. কিশোর রায়, সংগীত বিভাগের প্রভাষক জেরিনা আহমেদ।

বাংলাদেশ সময়: ১০৩০ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২২
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa