ঢাকা, শনিবার, ২১ মাঘ ১৪২৯, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১২ রজব ১৪৪৪

অর্থনীতি-ব্যবসা

ব্রাহ্মণবাড়িয়ায় মাসব্যাপী শিল্প-বাণিজ্য মেলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০০ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২২
ব্রাহ্মণবাড়িয়ায় মাসব্যাপী শিল্প-বাণিজ্য মেলা

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলার উদ্বোধন হয়েছে।  

ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স আয়োজিত এ মেলা শনিবার (২৬ নভেম্বর) সন্ধ্যার দিকে জেলা শহরের নিয়াজ মুহাম্মদ স্টেডিয়ামে উদ্বোধন করা হয়।

 

মেলার উদ্বোধন করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।  

এতে ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্সের সভাপতি মো. আজিজুল হকের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক (ওসি) মো. শাহগীর আলম, পুলিশ সুপার (এসপি) মো. আনিসুর রহমান, জেলা পরিষদের চেয়ারম্যান আল-মামুন সরকার, পৌরসভার মেয়র মিসেস নায়ার কবির, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের আহ্বায়ক রিয়াজ উদ্দিন জামি, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাক মাহবুবুল বারী চৌধুরী মন্টু।  

সভায় বক্তারা বলেন, ভৌগলিকগত দিক থেকে ব্রাহ্মণবাড়িয়া শিল্প ও বাণিজ্যের ক্ষেত্রে অত্যন্ত সম্ভাবনাময় একটি জেলা। তাই শিল্প ও বাণিজ্যের প্রসারে মাসব্যাপী এ মেলা গুরুত্ব বহন করবে।  

বক্তারা তরুণ উদ্যোক্তাদের একটি নির্দিষ্ট গণ্ডির মধ্যে থেমে না থেকে যার যার অবস্থান থেকে কাজ করে দেশের অর্থনীতিতে ভূমিকা রাখার আহ্বান জানান। পরে অতিথিরা মেলায় প্রদর্শিত বিভিন্ন স্টল ঘুরে দেখেন।  

মেলায় বিভিন্ন রকমের দেশীয় তৈরি পোশাক, প্রসাধনী, ক্রোকারিজসহ বিভিন্ন ধরনের ৮৩টি স্টল অংশ নিয়েছেন। উদ্বোধনের প্রথম দিন থেকেই মেলা চত্বরে দর্শনার্থী ও ক্রেতাদের উপচে পড়া ভিড় লক্ষ্য করা গেছে। মাসব্যাপী এ মেলা অনুষ্ঠানে সার্বিক সহযোগিতায় রয়েছে জেলা প্রশাসন।

বাংলাদেশ সময়: ১১৫৫ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa