ঢাকা, বৃহস্পতিবার, ১৪ আশ্বিন ১৪২৯, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০২ রবিউল আউয়াল ১৪৪৪

অর্থনীতি-ব্যবসা

ওয়ান ব্যাংকের ২৩তম বার্ষিক সাধারণ সভা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৪ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২২
ওয়ান ব্যাংকের ২৩তম বার্ষিক সাধারণ সভা

ঢাকা: ওয়ান ব্যাংকের ২৩তম বার্ষিক সাধারণ সভা বৃহস্পতিবার (১১ আগস্ট) ডিজিটাল প্ল্যাটফর্মে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ওয়ান ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান এ. এস. এম. শহীদুল্লাহ্ খান।

সভার শুরুতে ব্যাংকের চেয়ারম্যান জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব ও ১৫ আগস্টের সকল শহীদদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে সভার কার্যক্রম শুরু করেন।

বার্ষিক সাধারণ সভায় ব্যাংকের শেয়ারহোল্ডাররা এবং পরিচালনা পর্ষদের সদস্যরাসহ সব অংশগ্রহণকারী তাদের পরিচিতি দিয়ে লগ-ইন করে সভায় যোগদান করে। এবারের বার্ষিক সাধারণ সভায় ব্যাংক ৫ শতাংশ বোনাস শেয়ার ঘোষণা করে।

ওয়ান ব্যাংকের ভাইস চেয়ারম্যান এবং নির্বাহী কমিটির চেয়ারম্যান জহুর উল্লাহ, পরিচালকরা সর্বজনাব কাজী রুকুনউদ্দীন আহমেদ, শওকত জামান, অনন্যা দাশ গুপ্ত, স্বতন্ত্র পরিচালক এবং অডিট কমিটি ও রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান, নৌবাহিনীর সাবেক প্রধান এডমিরাল আওরঙ্গজেব চৌধুরী ও ব্যবস্থাপনা পরিচালক মো. মনজুর মফিজ এবং কোম্পানি সেক্রেটারি জন সরকারসহ ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তারা ও উল্লেখযোগ্য সংখ্যক শেয়ারহোল্ডাররা ডিজিটাল প্ল্যাটফর্মের মাধ্যমে সভায় অংশ নেন।

বাংলাদেশ সময়: ১৫০৪ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa