ঢাকা, মঙ্গলবার, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৬ আগস্ট ২০২২, ১৭ মহররম ১৪৪৪

অর্থনীতি-ব্যবসা

ঈদ কেনাকাটায় উপায় দিচ্ছে ১০ শতাংশ ক্যাশ রিওয়ার্ড

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৪ ঘণ্টা, জুলাই ৪, ২০২২
ঈদ কেনাকাটায় উপায় দিচ্ছে ১০ শতাংশ ক্যাশ রিওয়ার্ড

ঢাকা: পবিত্র ঈদুল আজহা উপলক্ষে নির্দিষ্ট কিছু সুপারস্টোর এবং ইলেকট্রনিক্স ব্র্যান্ডের আউটলেট হতে পণ্য কিনে উপায়- এ পেমেন্ট করলেই গ্রাহকরা পাবেন ১০ শতাংশ ক্যাশ রিওয়ার্ড।  

পহেলা জুলাই থেকে শুরু হওয়া এই অফারটি চলবে ঈদুল আজহার আগের দিন পর্যন্ত।

 

উপায় গ্রাহকরা আগোরা, মিনা বাজার, ইউনিমার্ট, ডেইলি শপিং, বাজার সারাবেলা, মেহেদী মার্ট, শপিং ব্যাগ এবং খুলশী মার্টের যেকোনো আউটলেটে কেনাকাটার মূল্য উপায়-এ পেমেন্ট করলেই পাবেন ট্রানজেকশন প্রতি সর্বোচ্চ ১শ টাকা এবং অফার চলাকালীন সময়ে সর্বোচ্চ ২শ টাকা পর্যন্ত ক্যাশ রিওয়ার্ড।

পাশাপাশি বেস্ট ইলেকট্রনিকস থেকে যেকোনো পণ্য কিনে উপায় পেমেন্ট করলেই পেয়ে যাবেন ১০ শতাংশ ক্যাশ রিওয়ার্ড।  

অফারটি উপভোগ করতে পারবেন বেস্ট ইলেকট্রনিকস এবং বাটারফ্লাইয়ের সব আউটলেটে। এসব আউটলেটে উপায় দিয়ে পেমেন্ট করলেই একজন গ্রাহক ক্যাম্পেইন চলাকালীন সময় সর্বোচ্চ ৫শ টাকা পর্যন্ত ক্যাশ রিওয়ার্ড পাবেন।
উপায় গ্রাহকরা অ্যাপ বা ইউএসএসডি কোড *২৬৮# ডায়াল করে পেমেন্ট করতে পারবেন।

ক্যাশ রিওয়ার্ড ব্যবহার করে গ্রাহকরা ক্যাশ আউট, সেন্ড মানি এবং ফান্ড ট্রান্সফার ব্যাতিত অন্যান্য এমএফএস সেবা, যেমন: মোবাইল রিচার্জ, মার্চেন্ট পেমেন্ট, বিল পেমেন্ট ইত্যাদি করতে পারবেন।  

২০২১ সালের ১৭ মার্চ আনুষ্ঠানিক যাত্রা শুরু করে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের সাবসিডিয়ারি ‘উপায়’। বর্তমানে উপায় বিস্তৃত পরিসরে এমএফএস সেবা প্রদান করছে ইউএসএসডি এবং মোবাইল অ্যাপ উভয়ের মাধ্যমে।  

উপায় এর মাধ্যমে গ্রাহকরা সব ধরনের আর্থিক লেনদেন যেমন: ক্যাশ-ইন, ক্যাশ-আউট, ইউটিলিটি বিল পেমেন্ট, মার্চেন্ট ও ই-কমার্স পেমেন্ট; রেমিট্যান্স, বেতন ও সরকারি ভাতা গ্রহণ এবং মোবাইল রিচার্জ ছাড়াও ট্রাফিক ফাইন পেমেন্ট এবং ভারতীয় ভিসা ফি পেমেন্টের মতো এক্সক্লুসিভ সেবা নিতে পারছেন।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, জুলাই ০৪, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa