ঢাকা, সোমবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১, ২৩ রবিউস সানি ১৪৪৩

অর্থনীতি-ব্যবসা

‘কৃষকদের উন্নয়নে সরকার যুগান্তকারী পদক্ষেপ রাখছে’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫২ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২১
‘কৃষকদের উন্নয়নে সরকার যুগান্তকারী পদক্ষেপ রাখছে’ ...

ঢাকা: রূপালী ব্যাংকের মহাব্যবস্থাপক (কৃষি, পল্লী ঋণ ও মাইক্রোক্রেডিট বিভাগ) মো. মজিবর রহমান বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দেখানো পথেই বিশ্ব নেতৃত্বে এগিয়ে চলেছেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। তার বলিষ্ট নেতৃত্বের কারণে মহামারি করোনা ভাইরাসের এই দুঃসময়ে দেশের কোথাও কেউ না খেয়ে মারা যাননি।

মঙ্গলবার (১৯ অক্টোবর) সকাল ১১টায় রূপালী ব্যাংকের বিভাগীয় কার্যালয় সিলেটের উদ্যোগে ও কৃষি, পল্লী ঋণ ও মাইক্রোক্রেডিট বিভাগের সহযোগিতায় কৃষি ঋণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

তিনি বলেন, সরকার কৃষি ক্ষেত্রে ভতুর্কি দিয়ে কৃষকদের কল্যাণে কাজ করছেন যা প্রশংসার দাবি রাখে।

রূপালী ব্যাংকের বিভাগীয় কার্যালয়ের উপ-মহাব্যবস্থাপক মো. নোমান মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে ভার্চুয়ালি বিশেষ অতিথির বক্তব্য রাখেন- ব্যাংকের মহা-ব্যবস্থাপক ও বিভাগীয় প্রধান (অতিরিক্ত দায়িত্ব) সিলেট বিভাগীয় কার্যালয় কাজী মো. ওয়াহীদুল ইসলাম, বিশেষ অতিথির বক্তব্য রাখেন ব্যাংকের জোনাল অফিস সিলেটের জোনাল ম্যানেজার ও উপ-মহাব্যবস্থাপক মো. ফজলুল হক, জোনাল অফিস সুনামগঞ্জের জোনাল ম্যানেজার ও সহকারী মহাব্যবস্থাপক মো. আশরাফ হোসেন।

ব্যাংকের সিনিয়র প্রিন্সিপাল অফিসার মোজাদ্দিদ আহমদ চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন- মিরাবাজার করপোরেট শাখার সহকারী মহাব্যবস্থাপক এস এম জুনায়েদ হাসান, ইসলামপুর করপোরেট শাখার সহকারী মহাব্যবস্থাপক বিপ্লব কুমার তালুকদার, বন্দরবাজার শাখার ব্যবস্থাপক ও এসপিও নিশিমোহন নাথ, স্টেশন রোড শাখার ব্যবস্থাপক ও এসপিও রুমা খানম। এছাড়াও অনুষ্ঠানে ব্যাংকের প্রধান কার্যালয়ে এসপিও আলমগীর হোসেন ও পিও মিজানুর রহমানসহ অন্যান্য শাখার ব্যবস্থাপকরা উপস্থিত ছিলেন।

শুরুতে পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেন বিভাগীয় কার্যালয়ে পিও শেখ মো. মিজানুর রহমান। গীতা পাঠ ইসলামপুর করপোরেট শাখার সহকারী মহাব্যবস্থাপক বিপ্লব কুমার তালুকদার। অনুষ্ঠানে প্রধান অতিথির হাতে সম্মাননা ক্রেস্ট ও বই উপহার দেন ব্যাংকের বিভাগীয় কার্যালয়ের উপ-মহাব্যবস্থাপক মো. নোমান মিয়া। অনুষ্ঠানে ২৪টি শাখার ৩০জন গ্রাহকের মধ্যে মোট ২১ লাখ ৬৩ হাজার টাকার প্রকাশ্যে কৃষি ঋণ বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১৮৫২ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa