ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

অর্থনীতি-ব্যবসা

৪৯৩ উপজেলায় হবে বিসিক-ঐক্য ডিজিটাল সেন্টার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২১
৪৯৩ উপজেলায় হবে বিসিক-ঐক্য ডিজিটাল সেন্টার

ঢাকা: সারা দেশের কুটির, মাইক্রো, ক্ষুদ্র, মাঝারি শিল্প উদ্যোক্তাদের (সিএমএসএমই) উৎপাদিত পণ্য বিপণনের জন্য ৪৯৩টি উপজেলায় বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক) ও ঐক্য ফাউন্ডেশন যৌথ উদ্যোগে স্থাপন করবে ‘বিসিক-ঐক্য ডিজিটাল ডিসপ্লে অ্যান্ড সেলস সেন্টার’।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর)  বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশনের (বিসিক) এক সংবাদ বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ৪৯৩টি উপজেলায় বিসিক-ঐক্য ডিজিটাল ডিসপ্লে অ্যান্ড সেলস সেন্টার স্থাপনের লক্ষ্যে ২২ সেপ্টেম্বর সন্ধ্যায় রাজধানীর একটি হোটেলে বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প কর্পোরেশন (বিসিক) এবং ঐক্য ফাউন্ডেশনের মাঝে একটি সমঝোতা স্মারক স্বাক্ষর করা হয়েছে।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে অনলাইনে সংযুক্ত ছিলেন শিল্প মন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন। অনুষ্ঠানে আরও সংযুক্ত  ছিলেন ঐক্য ফাউন্ডেশনের সভাপতি (সিএমএসএমই উদ্যোক্তা উন্নয়ন উইং), বিশিষ্ট নারী নেত্রী শাহীন আকতার রেনী। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিসিক চেয়ারম্যান মো. মোশতাক হাসান এনডিসি। উভয় পক্ষের মধ্যে চুক্তি স্বাক্ষর করেন বিসিকের পক্ষে মো. মফিদুল ইসলাম, সচিব, বিসিক এবং ঐক্য ফাউন্ডেশনের প্রধান নির্বাহী অপু মাহফুজ।

অনুষ্ঠানে শিল্পমন্ত্রী বলেন, সিএমএসএমই উদ্যোক্তাদের পণ্য বিপণনে সব ধরনের সহযোগিতা শিল্প মন্ত্রণালয় ও বিসিকের পক্ষ থেকে দেওয়া হবে।  


বাংলাদেশ সময়: ১৬৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২১ 
জিসিজি/এসআইএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa