ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

অর্থনীতি-ব্যবসা

ইভ্যালির সিইও রাসেলের বাসায় র‌্যাবের অভিযান

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২১
ইভ্যালির সিইও রাসেলের বাসায় র‌্যাবের অভিযান ইভ্যালির সিইও রাসেলের বাসায় র‌্যাবের অভিযান। ছবি: ডি এইচ বাদল

ঢাকা: ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেলের রাজধানীর মোহাম্মদপুরের বাসায় অভিযান চালাচ্ছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দুপুর থেকে রাসেলের মোহাম্মদপুরের নিলয় কমপ্রিহেনসিভ হোল্ডিংয়ের বাসায় (হাউজ ৫/৫এ, স্যার সৈয়দ রোড) অভিযান চালানো হচ্ছে বলে জানিয়েছেন র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।



তিনি বাংলানিউজকে বলেন, ইভ্যালির সিইও রাসেলের বাসায় অভিযান চলছে, অভিযান শেষে বিস্তারিত জানানো হবে।

র‌্যাব সূত্র জানায়, সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে ইভ্যালি সিইও রাসেলের বাসায় অভিযান শুরু করেছে র‌্যাব। অভিযোগের বিষয়ে সিইও এবং তার স্ত্রী ও প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনকে বিভিন্ন বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ইতোমধ্যে ইভ্যালি কার্যালয়েও র‌্যাব সদস্যরা অবস্থান নিয়ে অভিযান শুরু করেছে।

এর আগে বুধবার (১৫ সেপ্টেম্বর) রাজধানীর গুলশান থানায় আরিফ বাকের নামে এক ভুক্তভোগী ইভ্যালির সিইও রাসেল এবং তার স্ত্রী ও প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে মামলা দায়ের করেন।

গুলশান থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) অনিন্দ তালুকদার জানান, আরিফ বাকের নামে ইভ্যালির একজন গ্রাহক অর্থ আত্মসাতের অভিযোগে মামলাটি দায়ের করেছেন।

মামলার এজাহারে বলা হয়েছে, আরিফ বাকের গত ২৯ মে থেকে জুন মাস পর্যন্ত মোটরসাইকেলসহ বেশ কয়েকটি পণ্য অর্ডার করেন। এগুলো ৭ থেকে ৪৫ কার্যদিবসের মধ্যে দেওয়ার কথা থাকলেও তারা দেয়নি। কাস্টমার কেয়ারে ফোন দিয়ে সমাধান পাওয়া যায়নি।

অফিসে গিয়ে তাদের প্রতিনিধিদের সঙ্গে কথা বললে খারাপ ব্যবহার করেছে। সিইও রাসেলের সঙ্গেও দেখা করার চেষ্টা করে ব্যর্থ হন তিনি। তার সঙ্গে ইভ্যালি চরম দুর্ব্যবহার করেছে বলেও অভিযোগে বলা হয়।

এর আগে বুধবার (১৫ সেপ্টেম্বর) রাতে ইভ্যালির সিইও মো. রাসেল ও তার স্ত্রী শামীমা নাসরিনের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে মামলা করতে রাজধানীর গুলশান থানায় যান বেশ কয়েকজন ভুক্তভোগী। রাতেই তারা এ সংক্রান্ত লিখিত অভিযোগ থানায় জমা দেন।

বাংলাদেশ সময়: ১৬৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২১
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa