ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ইসলামী ব্যাংকের বিনিয়োগে দু’টি ব্র্যান্ডের মোড়ক উন্মোচন

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২১
ইসলামী ব্যাংকের বিনিয়োগে দু’টি ব্র্যান্ডের মোড়ক উন্মোচন

ঢাকা: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের বিনিয়োগে গ্রাহক কুসুমকলি সু ফ্যাক্টরির দুটি নতুন ব্র্যান্ডের মোড়ক উন্মোচন করা হয়েছে।

শনিবার (১৩ ফেব্রুয়ারি) রাজধানীর রেডিসন ব্ল ওয়াটার গার্ডেনে আয়োজিত মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিসিক বাংলাদেশ-এর চেয়ারম্যান মো. মোশতাক হাসান, ইসলামী ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা।  

এসএমই ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক ড. মো. মফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন কুসুমকলি সু ফ্যাক্টরির স্বত্বাধিকারী নাজমা খাতুন। ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মো. ওমর ফারুক খান, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া, জে কিউ এম হাবিবুল্লাহ, এফসিএস ও মো. মোশাররফ হোসাইনসহ ব্যাংকের ঊর্ধ্বতন নির্বাহী, বিশিষ্ট ব্যবসায়ী, ফ্যাক্টরির গ্রাহক ও শুভানুধ্যায়ীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ‘ভিনকা’ ও ‘ডক্টর মার্ক’ নামে কুসুমকলির দুটি নিজস্ব সু ব্র্যান্ডের মোড়ক উন্মোচন করা হয়। ইসলামী ব্যাংকের নারী উদ্যোক্তা কুসুমকলি সু ফ্যাক্টরির স্বত্বাধিকারী নাজমা খাতুন ২০১০ সালে বাড্ডা শাখা থেকে বিনিয়োগ নিয়ে ব্যবসা কার্যক্রম পরিচালনা করে আসছেন।

বাংলাদেশ সময়: ১৭৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২১
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad