ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

রূপালী ব্যাংকের দুই শাখা ও এক উপশাখা উদ্বোধন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৪ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২০
রূপালী ব্যাংকের দুই শাখা ও এক উপশাখা উদ্বোধন

ঢাকা: রূপালী ব্যাংক লিমিটেডের নতুন ২টি শাখা ও একটি উপশাখা উদ্বোধন করা হয়েছে।

বুধবার (৩০ ডিসেম্বর) চাঁদপুর জেলার মতলবে ৫৮২তম মতলব দক্ষিণ শাখা, মুন্সিগঞ্জের শ্রীনগরে ৫৮৩তম শ্রীনগর শাখা এবং ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগরের চম্পকনগর বাজারে প্রথম উপশাখা চম্পকনগর উপশাখা সম্পূর্ন অনলাইন সুবিধা  নিয়ে উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি রূপালী ব্যাংকের চেয়ারম্যান মনজুর হোসেন এবং বিশেষ অতিথি ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ ভিডিও কনফারেন্সের মাধ্যমে নতুন শাখাগুলো এবং উপশাখার উদ্বোধন করেন।  

এসময় অন্যান্যদের মধ্যে ব্যাংকের ডিএমডি মোহাম্মদ জাহাঙ্গীর আলম, খন্দকার আতাউর রহমান ও মোহাম্মদ জাহাঙ্গীর, জিএম অশোক কুমার সিংহ রায়, মো. শফিকুল ইসলাম, ঢাকা উত্তর বিভাগীয় কার্যালয়ের জিএম সঞ্চিয়া বিনতে আলী, কুমিল্লা বিভাগীয় কার্যালয়ের জিএম (সিসি) সৈয়দ মো. মনজুর মোর্শেদ আলী, শ্রীনগরের উপজেলা নির্বাহী অফিসার, মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী অফিসার, মতলব দক্ষিণ উপজেলা চেয়ারম্যানসহ ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তা ও এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী বক্তব্যে রূপালী ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মনজুর হোসেন বলেন, মুজিববর্ষে আজকে আমরা যে নতুন ২টি শাখা ও একটি উপশাখা উদ্বোধন করছি, আশা করছি শাখাগুলো বঙ্গবন্ধুর সোনার বাংলার অর্থনীতির উন্নয়নে অবদান রাখবে।

বাংলাদেশ সময়: ১৮১৪ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২০
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।