ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ভিশন এম্পোরিয়ামে ‘হানি-বানি’ অফার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫০ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৮
ভিশন এম্পোরিয়ামে ‘হানি-বানি’ অফার ‘হানি-বানি’ অফারের উদ্বোবনী অনুষ্ঠান, ছবি: সংগৃহীত

ঢাকা: দেশের অন্যতম বৃহৎ শিল্পপ্রতিষ্ঠান আরএফএল গ্রুপের ইলেকট্রনিকস পণ্যের শোরুম ভিশন এম্পোরিয়ামে শুরু হয়েছে দুমাস ব্যাপী ‘হানি-বানি’ অফার।

এ অফারের আওতায় ভিশন এম্পোরিয়াম থেকে পণ্য কিনলে থাকছে মেগা হাউজফুল পুরস্কার, ঢাকা-সেন্টমার্টিন ট্রিপ, দশ হাজার টাকার গিফট ও এক হাজার টাকার ক্যাশব্যাক ভাউচার।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানীর বাড্ডায় আরএফএল গ্রুপের প্রধান কার্যালয়ে এক অনুষ্ঠানের মাধ্যমে গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আর এন পাল এ অফারের আনুষ্ঠানিক ঘোষণা দেন।

এসময় উপস্থিত ছিলেন- আরএফএল রিটেইলের চিফ অপারেটিং অফিসার রাহাত জাহান শামীম, হেড অব মার্কেটিং মেহেদী হাসান ও ভিশন এম্পোরিয়ামের ডেপুটি ব্র্যান্ড ম্যানেজার মাহমুদুল হাসানসহ প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা।

অনুষ্ঠানে আরএন পাল বলেন, বিয়ের মৌসুমকে কেন্দ্র করে ভিশন এম্পোরিয়াম এ অফারটি চালু করছে। যা আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে। এ সময়ের মধ্যে একজন ক্রেতা সারাদেশে ভিশন এম্পোরিয়ামের ১৫০টি শোরুম থেকে সর্বনিম্ন পাঁচ হাজার টাকার পণ্য কিনলে একটি কুপন পাবেন। কুপন থেকে লটারির মাধ্যমে বিজয়ী ঘোষণা করা হবে।

তিনি আরও জানান, হানি-বানি অফারের আওতায় ২৪০ জন বিজয়ীকে পুরস্কৃত করা হবে। এর মধ্যে প্রতি সপ্তাহে দুইজন করে মেগা হাউজফুল পুরস্কার, চারজন তারকাদের সাথে সেন্টমার্টিনে তিনদিন দুই রাত থাকার সুযোগ, আটজন ১০ হাজার টাকার গিফট ভাউচার ও ১৬ জন এক হাজার টাকার ক্যাশব্যাক ভাউচার পাবেন। মেগা হাউজফুল পুরস্কারে থাকছে একটি ভিশন ৩২ ইঞ্চি এলইডি টিভি, ওয়াশিং মেশিন, ওভেন ও ব্লেন্ডার।    

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৮
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।