ঢাকা, শনিবার, ২০ জ্যৈষ্ঠ ১৪৩০, ০৩ জুন ২০২৩, ১৪ জিলকদ ১৪৪৪

অর্থনীতি-ব্যবসা

পুঁজিবাজার বিনিয়োগের কেন্দ্র বিন্দুতে পরিণত হয়েছে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২২ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৮
পুঁজিবাজার বিনিয়োগের কেন্দ্র বিন্দুতে পরিণত হয়েছে ডিবিএ’র নব-নির্বাচিত পরিচালনা পরিষদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ। ছবি: বাংলানিউজ

ঢাকা: বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান অধ্যাপক ড. এম খায়রুল হোসেন বলেছেন, পুঁজিবাজার এখন দেশি-বিদেশিদের বিনিয়োগের কেন্দ্র বিন্দুতে পরিণত হয়েছে।

বুধবার (২৮ নভেম্বর) বিএসইসি’র কার্যালয়ে ডিএসই ব্রোকারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ডিবিএ) এর নব-নির্বাচিত পরিচালনা পরিষদের সঙ্গে সৌজন্য সাক্ষাতে তিনি এসব কথা বলেন।

খায়রুল হোসেন বলেন, পুঁজিবাজার উন্নয়নে বাজার সংশ্লিষ্ট সবাই একযোগে কাজ করছে।

আগামীতেও এ ধারা অব্যাহত থাকবে৷ বিনিয়োগকারীগণের আস্থা অর্জনের মাধ্যমে পুঁজিবাজার এখন দেশি-বিদেশি বিনিয়োগের কেন্দ্র বিন্দুতে পরিণত হয়েছে।
 
ডিবিএ‘র প্রেসিডেন্ট শাকিল রিজভীর নেতৃত্বে আসা প্রতিনিধি দলের সঙ্গে সাক্ষাতে উপস্থিত ছিলেন বিএসইসির কমিশনার অধ্যাপক হেলাল উদ্দিন নিজামী, ড. স্বপন কুমার বালা এবং খন্দকার কামালুজ্জামান।

এছাড়াও ডিবিএ‘র পক্ষ থেকে সংগঠনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট শরীফ আনোয়ার হোসেন এবং ভাইস প্রেসিডেন্ট রিচার্ড ডি রোজারিওসহ পরিচালকরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০১৮ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৮
এমএফআই/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa