ঢাকা, রবিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ মে ২০২৪, ১৭ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

সম্মাননা পেলেন রাজশাহীসহ চার জেলার ৪২ করদাতা 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫২ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৮
সম্মাননা পেলেন রাজশাহীসহ চার জেলার ৪২ করদাতা  সর্বোচ্চ করদাতাদের সম্মাননা প্রদান করছেন মেয়র লিটন-ছবি-বাংলানিউজ

রাজশাহী: রাজশাহী অঞ্চলে সর্বোচ্চ করদাতাদের সম্মাননা প্রদান করা হয়েছে। সোমবার (১২ নভেম্বর) বেলা ১১টায় বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড মিলনায়তনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে রাজশাহীসহ চার জেলার ৪২ জন সর্বোচ্চ ও দীর্ঘ সময় আয়কর প্রদানকারী করদাতাকে সম্মাননা ও ক্রেস্ট প্রদান করা হয়। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহী কর অঞ্চলের কমিশনার ড. খন্দকার ফেরদৌস আলম। এতে রাজশাহী, নাটোর, চাঁপাইনবাবগঞ্জ ও নওগাঁ জেলার সর্বোচ্চ করদাতাদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি রাজশাহী সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

বিশেষ অতিথি ছিলেন রাজশাহী বিভাগীয় কমিশনার নূর-উ-রহমান, ঢাকা জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য (কর) আলমগীর হোসেন, রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার এ.কে.এম হাফিজ আক্তার, রাজশাহী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি মনিরুজ্জামান মনি।

অনুষ্ঠানে সম্মাননাপ্রাপ্তদের মধ্যে রাজশাহী সিটি করপোরেশনের দীর্ঘ সময় কর প্রদানকারী হচ্ছেন-সুবিদ আলী ও আখতার হোসেন। সর্বোচ্চ কর প্রদানকারী তিনজন হলেন-নাসিমুল গনি খান, ফারহানা হক চৌধুরী ও মাহফুজার রহমান। সর্বোচ্চ নারী করদাতা নূরজাহান বেগম। ৪০ বছর বয়সের নিচে তরুণ পুরুষ করদাতা শামসুল ইসলাম।

জেলার দীর্ঘ সময়ে করদাতা দুইজন আজাহার আলী ওরফে গোলাম মোস্তাফা ও ফজলুর রহমান। সর্বোচ্চ করদাতা তিনজন হলেন মনিরুল ইসলাম, কাজী মাহমুদুল হাসান ও আব্দুস সোবহান। সর্বোচ্চ নারী করদাতা সাহিদা বেগম। ৪০ বছর বয়সের নীচে তরুণ পুরুষ করদাতা মাহমুদুল হাসান।

চাঁপাইনবাবগঞ্জের দীর্ঘ সময়ে কর প্রদানকারী দুইজন হলেন রাবেয়া খাতুন ও মোস্তাফা হোসেন। সর্বোচ্চ কর প্রদানকারী তিনজন সাফিকুল হুদা পুলক, আব্দুল মান্নান ও সুবাস কুমার মণ্ডল। সর্বোচ্চ নারী করদাতা হলেন সুলতানা ফরিদা জেসমিন। ৪০ বছর বয়সের নিচে তরুণ পুরুষ করদাতা ওমর ফারুক সুমন।

রাজশাহীর পাশেই থাকা নাটোর জেলার দীর্ঘ সময় কর প্রদানকারী দুইজন হলেন আবুল কাশেম সরকার ও লতিফ রহমান। সর্বোচ্চ কর প্রদানকারী করদাতা তিনজন শেখ এমদাদুল হক আল-মামুন, তৌহিদুল আলম ও ফজলুর রহমান তারেক। সর্বোচ্চ নারী করদাতা আরিফা সুলতান। ৪০ বছর বয়সের নিচে তরুণ পুরুষ করদাতা সোহেল আল মামুন।

নওগাঁ জেলার দীর্ঘ সময়ে করপ্রদানকারী দুইজন সামসুন নাহার ও কমল চৌধুরী। সর্বোচ্চ কর প্রদানকারী তিনজন হলেন দেওয়ান ছেকার আহমেদ, ইকবাল শাহরিয়ার ও সাধন চন্দ্র মজুমদার। সর্বোচ্চ নারী করদাতা মালেকা পারভীন। ৪০ বছর বয়সের নিচে তরুণ পুরুষ করদাতা এম এ ওবায়দা।

পাবনা জেলায় দীর্ঘ সময় কর প্রদানকারী দুইজন হলেন আলাল উদ্দিন ও গৌতম কুমার দাস। সর্বোচ্চ কর প্রদানকারী তিনজন হলেন অঞ্জনা চৌধুরী, গোলাম রাব্বানী ও কাজী ইকবাল হারুন। সর্বোচ্চ নারী করদাতা মিসেস বুলা চৌধুরী। ৪০ বছর সয়সের নিচে তরুণ পুরুষ করদাতা এরিক এস চৌধুরী।

বাংলাদেশ সময়: ১৫৫২ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৮
এসএস/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।