ঢাকা, শনিবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

এবার সিলেটে চালু হচ্ছে ভাইব্রেন্ট 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৭ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৮
এবার সিলেটে চালু হচ্ছে ভাইব্রেন্ট 

ঢাকা: সব বয়সী ও সব ধরনের মানুষের চাহিদার কথা মাথায় রেখে জুতার বর্ণাঢ্য কালেকশন নিয়ে সিলেটে চালু হতে যাচ্ছে ভাইব্রেন্ট। যাত্রার ছয় মাসের মধ্যে ঢাকার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে শো-রুম চালুর পর এবার তারা ‘পা’ রাখছে দু’টি পাতা একটি কুঁড়ির শহরে।

বুধবার (১৪ নভেম্বর) নগরীর উপশহরে এই ব্র্যান্ডের যাত্রা শুরু হবে।  

এ বিষয়ে ইউএস-বাংলা গ্রুপের মহাব্যবস্থাপক (পিআর ও মার্কেটিং) কামরুল ইসলাম জানান, ভাইব্রেন্টের যাত্রা শুরুর পর থেকে গ্রাহকদের চাহিদা, রুচিশীলতা ও আধুনিকতার কথা বিবেচনায় রেখে প্রায় ৮০০ মডেলের আধুনিক ডিজাইনের পুরুষ, মহিলা ও শিশুদের জন্য জুতার কালেকশন রাখছে শো-রুমগুলোতে।

 

ভাইব্রেন্ট পণ্যের মান ও দামের প্রতি বিশেষভাবে লক্ষ্য রেখে গ্রাহকদের উন্নত সেবা দেওয়ার প্রতিজ্ঞা নিয়ে আত্মপ্রকাশ করেছে। ভাইব্রেন্ট নিজস্ব ফ্যাক্টরিতে উন্নত প্রযুক্তিতে তাদের পণ্য তৈরি করে।

এ বিষয়ে প্রতিষ্ঠানটির এক বিজ্ঞপ্তিতে বলা হয়, যাত্রার শুরুতে চলতি বছর ঢাকা, চট্টগ্রাম ও সিলেটসহ বিভিন্ন শহরে ১০টি আউটলেটের পরিকল্পনা অনুযায়ী এরইমধ্যে ঢাকায় মৌচাক, হাজীপাড়া, গুলশান, পুলিশ প্লাজা, বনশ্রী ও চট্টগ্রামের হালিশহরে ভাইব্রেন্টের শো-রুম উদ্বোধন করা হয়েছে। শিগরিরই শেওড়াপাড়া ও বগুড়ায় আরো দু’টি শো-রুম উদ্বোধন করা হবে।

ভাইব্রেন্টের প্রতিটি শো-রুমে জুতা ছাড়াও রয়েছে নিজস্ব ব্র্যান্ডের বিভিন্ন ডিজাইনের লেদার সামগ্রী, পুরুষদের জন্য শার্ট, টি-শার্টসহ অন্যান্য লাইফ স্টাইল সামগ্রী।  

সিলেটে ভাইব্রেন্টের শো-রুম উদ্বোধন উপলক্ষে গ্রাহকদের জন্য আকর্ষণীয় অফার হিসেবে থাকছে ২০ শতাংশ পর্যন্ত মূল্যছাড়। যোগাযোগ-৭৮৮, কে কে ম্যানসন, বিশ্বরোড, সুবহানীঘাট, চালিবন্দর, সিলেট।  

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৮
টিএম/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।