ঢাকা, সোমবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

লক্ষ্মীপুরে বসুন্ধরা এলপিজির মাস্টার ডিস্ট্রিবিউশন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৬ ঘণ্টা, নভেম্বর ৮, ২০১৮
লক্ষ্মীপুরে বসুন্ধরা এলপিজির মাস্টার ডিস্ট্রিবিউশন উদ্বোধনকালে মীর টি আই ফারুক রিজভী। ছবি: বাংলানিউজ

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের প্রতিষ্ঠান বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেডের মাস্টার ডিস্ট্রিবিউশন পয়েন্টের উদ্বোধন করা  হয়েছে। 

বুধবার (০৭ নভেম্বর) বিকেলে শহরের নতুন বাস টার্মিনাল এলাকায় এ পয়েন্টের উদ্বোধন করেন বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেডের হেড অব ডিভিশন (মার্কেটিং অ্যান্ড সেলস) মীর টি আই ফারুক রিজভী।
 
এ সময় উপস্থিত ছিলেন বসুন্ধরা এলপি গ্যাসের এজিএম মোহাম্মদ হাবিবুর রহমান ও এরিয়া ম্যানেজার মোহাম্মদ গিয়াস উদ্দিন প্রমুখ।

 

বসুন্ধরা এলপি গ্যাসের এ মাস্টার ডিস্ট্রিবিউটরের মাধ্যমে লক্ষ্মীপুর, চাঁদপুর ও নোয়াখালীতে গ্যাস সরবরাহ করা হবে। এতে পরিবেশক ও গ্রাহকরা আগের চেয়ে দ্রুত গ্যাস পাবেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, বসুন্ধরা এলপি গ্যাস দেশের এক নম্বর ব্র্যান্ড। এ গ্যাস ব্যবহার নিরাপদ ও সাশ্রয়ী। শুধু গ্যাস নয়, বসুন্ধরা গ্রুপের প্রতিটি পণ্যই আন্তর্জাতিক মানের। দেশ ও মানুষের কল্যাণে বসুন্ধরা গ্রুপ কাজ করছে।

এর আগে উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। এ সময় তিন জেলার ডিলার ও রিটেইলাররা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০১৪ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০১৮
এসআর/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

অর্থনীতি-ব্যবসা এর সর্বশেষ