ঢাকা, রবিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ মে ২০২৪, ১৭ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ঝিনাইদহে বসুন্ধরা এলপিজির মাস্টার ডিস্ট্রিবিউশন পয়েন্ট

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৯ ঘণ্টা, নভেম্বর ৭, ২০১৮
ঝিনাইদহে বসুন্ধরা এলপিজির মাস্টার ডিস্ট্রিবিউশন পয়েন্ট অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা। ছবি: বাংলানিউজ

ঢাকা: ঝিনাইদহে দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের প্রতিষ্ঠান বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেডের মাস্টার ডিস্ট্রিবিউশন পয়েন্টের উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (০৬ নভেম্বর) ঝিনাইদহ ভুটিয়ারঘাটি বাইপাস রোডে এ পয়েন্টের উদ্বোধন করা হয়।

এতে অতিথি ছিলেন বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেডর হেড অব ডিভিশন (মার্কেটিং অ্যান্ড সেলস) মীর টি আই ফারুক রিজভী, ডিভিশনাল সেলস ইনচার্জ আব্দুল মান্নান এবং বসুন্ধরা এলপি গ্যাস মাস্টার ডিস্ট্রিবিউটর পয়েন্ট, ঝিনাইদহের প্রোপ্রিয়েটর কাজী কামাল আহমেদ বাবু।

অনুষ্ঠানে রিজভী বলেন, বসুন্ধরা গ্রুপই প্রথম দেশের কল্যাণে বেসরকারি খাতে এলপি গ্যাস উৎপাদন শুরু করে, ২০ বছর ধরে এলপি গ্যাস সিলিন্ডারের গুণমান বজায় রেখে কোম্পানিটি ৪০ লাখ পরিবারের আস্থা অর্জন করেছে। আমরা এখন নিশ্চিত যে গ্রাহকরা আমাদের পণ্যগুলোতে আস্থা রেখেছে এবং রাখবে। গ্রাহকদের ঘরে ঘরে এলপি গ্যাস পৌঁছানোর জন্য দেশের সব গুরুত্বপূর্ণ স্থানে আমরা মাস্টার ডিস্ট্রিবিউটর পয়েন্ট স্থাপন করে যাচ্ছি। ঝিনাইদহ অঞ্চলের এ মাস্টার ডিস্ট্রিবিউশন পয়েন্টটি আমাদের বৃহৎ পরিকল্পনারই অংশ।

গত ৫ই নভেম্বর রাজশাহীতে বসুন্ধরা এলপি গ্যাসের মাস্টার ডিপো উদ্বোধন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০৩০ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০১৮
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

অর্থনীতি-ব্যবসা এর সর্বশেষ