ঢাকা, শনিবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

রাজশাহীতে বসুন্ধরা এলপিজির মাস্টার ডিস্ট্রিবিউশন পয়েন্ট

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১২ ঘণ্টা, নভেম্বর ৫, ২০১৮
রাজশাহীতে বসুন্ধরা এলপিজির মাস্টার ডিস্ট্রিবিউশন পয়েন্ট অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা। ছবি: বাংলানিউজ

ঢাকা: রাজশাহীতে দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের প্রতিষ্ঠান বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেডের মাস্টার ডিস্ট্রিবিউশন পয়েন্টের উদ্বোধন করা হয়েছে। 

সোমবার (০৫ নভেম্বর) শহরের বড়োবন গ্রামে এ পয়েন্টের উদ্বোধন করা হয়।  

এতে অতিথি ছিলেন বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেডর হেড অব ডিভিশন (মার্কেটিং অ্যান্ড সেলস) মীর টি আই ফারুক রিজভী, বসুন্ধরা গ্রুপের বিজনেস ডেভেলপমেন্টের (সেক্টর এ) হেড অব ডিভিশন জেড এম আহমেদ প্রিন্স, বসুন্ধরা এল পি গ্যাস লিমিটেডের হেড অব ডিভিশন (অ্যাকাউন্টস অ্যান্ড ফিন্যান্স) মাহবুব আলম, বসুন্ধরা এলপি গ্যাস মাস্টার ডিস্ট্রিবিউটর পয়েন্টের সত্ত্বাধিকারী আতাউর রহমান খান প্রমুখ।

 

অনুষ্ঠানে রিজভী বলেন, বসুন্ধরা গ্রুপই প্রথম দেশের কল্যাণে বেসরকারি খাতে এলপি গ্যাস উৎপাদন শুরু করে। গত ২০ বছর ধরে এলপি গ্যাস সিলিন্ডারের গুণমান বজায় রেখে কোম্পানিটি ৪০ লাখ পরিবারের আস্থা অর্জন করেছে। আমরা এখন নিশ্চিত যে গ্রাহকরা আমাদের পণ্যগুলোতে আস্থা রেখেছে এবং রাখবে।  

‘গ্রাহকদের ঘরে ঘরে এলপি গ্যাস পৌঁছানোর জন্য দেশের সকল গুরুত্বপূর্ণ স্থানে মাস্টার ড্রিস্ট্রিবিউটর পয়েন্ট আমরা স্থাপন করতে চলছি। রাজশাহী বিভাগের কেন্দ্রে এই মাস্টার ডিস্ট্রিবিউশন পয়েন্টটি আমাদের বৃহৎ পরিকল্পনারই অংশ। ’

অনুষ্ঠানে মাস্টার ডিস্ট্রিবিউশন পয়েন্টের স্বত্ত্বাধিকারী মো. আতাউর রহমান খান বলেন, বসুন্ধরা গ্রুপ শুধু ব্যবসা নয়, এর পরিবেশক ও রিটেইলার থেকে শুরু করে সবার সঙ্গেই সুদৃঢ় সম্পর্ক স্থাপনে বদ্ধপরিকর। মাস্টার ডিস্ট্রিবিউটর পয়েন্ট স্থাপনে এবং অন্যান্য সমস্যা সমাধানে আমি খুবই আন্তরিক সহযোগিতা পেয়েছি, আশা করি ভবিষ্যতেও এর ধারাবাহিকতা বজায় থাকবে।

বাংলাদেশ সময়: ১৭০৭ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০১৮
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।