ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বেনাপোলে পাচারের সময় দুই টাকার ৪৬ হাজার নোট উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০০ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৮
বেনাপোলে পাচারের সময় দুই টাকার ৪৬ হাজার নোট উদ্ধার উদ্ধারকৃত দুই টাকার নোট/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বেনাপোল (যশোর): বেনাপোল চেকপোস্ট দিয়ে ভারতে পাচারের সময় আবারও বাংলাদেশি নতুন দুই টাকার ৪৬ হাজার নোট উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। তবে এসময় কোনো পাচারকারীকে আটক করতে পারেনি বিজিবি সদস্যরা।

শনিবার (২০ জানুয়ারি ) দুপুর ১ টার দিকে বেনাপোল চেকপোস্ট আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনাল থেকে ৪৯ ব্যাটালিয়নের বেনাপোল চেকপোস্ট আইসিপি ক্যাম্পের বিজিবি সদস্যরা পরিত্যক্ত অবস্থায় এ নোটগুলো উদ্ধার করে। নোটগুলো সদ্য বাংলাদেশ ব্যাংক থেকে সরবরাহ বলে ধারণা করা হচ্ছে।

৪৯ ব্যাটালিয়ন বিজিবির বেনাপোল আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার আব্দুল ওয়াহাব বাংলানিউজকে, গোপন সংবাদের ভিত্তিতে প্যাসেঞ্জার টার্মিনাল এলাকায় অভিযান চালানো হয়। এসময় পাচারকারীরা বিজিবির উপস্থিতি টের পেয়ে একটি ব্যাগ ফেলে পালিয়ে যায়। পরে ওই ব্যাগ থেকে নতুন দুই টাকার ৪৬ হাজার নোট উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত (৪৬ হাজার) ৯২ হাজার টাকা বেনাপোল পোর্ট থানা পুলিশে জমা দেওয়া হয়েছে বলেও জানান আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার আব্দুল ওয়াহাব।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৮ 
এজেডএইচ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।