ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

উত্তরা প্রকল্পে ফ্ল্যাট আইডি পেলেন ২৬২১ জন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৭ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০১৮
উত্তরা প্রকল্পে ফ্ল্যাট আইডি পেলেন ২৬২১ জন উত্তরা অ্যাপার্টমেন্ট প্রকল্পে ফ্ল্যাট বরাদ্দের লটারি/ ছবি: কাশেম হারুন

ঢাকা: রাজউক উত্তরা অ্যাপার্টমেন্ট প্রকল্পের ‘এ’ ব্লকে ২ হাজার ৬শ’ ২১ জন গ্রায়ক তাদের ফ্ল্যাট আইডি বুঝে পেয়েছেন। ৪র্থ কিস্তি পরিশোধ করা গ্রাহকদের মধ্য থেকে ডিজিটাল পদ্ধতিতে অনুষ্ঠিত লটারিতে তাদের ফ্ল্যাট আইডি দেওয়া হয়।

রোববার (৭ জানুয়ারি) সকালে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে উত্তরা অ্যাপার্টমেন্ট প্রকল্পের ‘এ’ ব্লকের ফ্ল্যাট আইডি প্রদান উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।

অনুষ্ঠানে গৃহায়ন মন্ত্রী বলেন, ফসলি জমিতে আর কেউ যাতে বাড়ি না করতে পারে সেজন্য আইন করা হবে।

গ্রামেও এখন থেকে ৪/৫তলা ভবন নির্মাণ করতে হবে।  
উত্তরা অ্যাপার্টমেন্ট প্রকল্পে ফ্ল্যাট বরাদ্দের লটারি অনুষ্ঠানে অতিথিরা/ ছবি: কাশেম হারুনতিনি বলেন, আগামীতে রাজউকের সকল প্রকল্পে অ্যাপার্টমেন্ট করা হবে। ঝিলমিল প্রকল্পে ১৪ হাজার ৪০০ ফ্লাট নির্মাণ শুরু হবে। পূর্বাচলে ৮০ হাজার ফ্লাট নির্মাণ করা হবে।

মোশাররফ হোসেন আরও বলেন, ঢাকায় অনেক বস্তিবাসী আছে তাদের জন্য ৫৪৯টি ভাড়া ভিত্তিক ফ্ল্যাট নির্মিত হবে।

অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন একেএম ফজলুল হক এমপি, নূর ই হাসনা লিলি এমপি, গৃহায়ণ ও গণপূর্ত সচিব মো. শহীদ উল্লা খন্দকার প্রমুখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন রাজউক চেয়ারম্যান মো. আব্দুর রহমান।  

বাংলাদেশ সময়: ১২২২ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০১৮
এমএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।