ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

দুর্নীতির ৩ মামলায় কৃষি ব্যাংকের সাবেক ডিজিএম কারাগারে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৭ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৭
দুর্নীতির ৩ মামলায় কৃষি ব্যাংকের সাবেক ডিজিএম কারাগারে

ঢাকা: দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা তিন মামলায় কৃষি ব্যাংকের সাবেক ডিজিএম জুবায়ের মনজুরকে কারগারে পাঠিয়েছেন আদালত। ঢাকা মহানগর দায়রা জজ আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করলে বিচারক তার জামিনের আবেদন নাকচ করে দেন।

মঙ্গলবার (২৮ নভেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন মনজুর। শুনানি শেষে সংশ্লিষ্ট আদালতের বিচারক কামরুল হোসেন মোল্লা জামিনের আবেদন নাকচ করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

 

সংশ্লিষ্ট আদালতের অতিরিক্ত পিপি তাপস কুমার পাল কারাগারে পাঠানোর বিষয়টি বাংলানিউজকে জানান।  তিনি জানান, জোবায়ের ঢাকা মহানগর দায়রা জজ আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করলে বিচারক জামিনের আবেদন নাকচ করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।  

বাস্তবে কোনো মালামাল আমদানি-রপ্তানি না করেও ডকুমেন্ট তৈরি করে ঋণের নামে বাংলাদেশ কৃষি ব্যাংকের কারওয়ান বাজার শাখা থেকে মোট ৩৪০ কোটি টাকা আত্মসাৎ করার অভিযোগ জোবায়েরসহ অপর আসামিদের নামে মোট চারটি মামলা দায়ের করা হয়।  

বাংলাদেশ সময়: ১৬৪১ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৭
এমআই/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।