ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

রিহ্যাব মেলা

এনা প্রপার্টিজের ফ্ল্যাটে ৫% ছাড়

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৭ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৫
এনা প্রপার্টিজের ফ্ল্যাটে ৫% ছাড় ছবি: রাজীব/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র থেকে: আবাসন শিল্পের সবচাইতে বড় আকর্ষণ রিয়েল এস্টেট এন্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব) মেলায় এনা প্রপার্টিজ তাদের ফ্ল্যাটে দিচ্ছে বিশেষ ছাড়। এনার প্রতিটি ফ্ল্যাটে ৫% ছাড় দেওয়া হচ্ছে শুধুমাত্র মেলা উপলক্ষে।



এনা প্রপার্টিজ রাজধানীর পশ্চিম ধানমন্ডিতে ৭ তলা বিশিষ্ট আবাসিক ভবনেও ফ্ল্যাট বিক্রিতে দিচ্ছে বিশেষ ছাড়। এখানে প্রতি বর্গফুটের মূল্য  নির্ধারণ করা আছে ৭২০০ টাকা। এর সঙ্গে ইউটিলিটি চার্জ ও কারপার্কিং চার্জযুক্ত করলেই মিলবে এনার ফ্ল্যাট।

ধানমন্ডি, কল্যাণপুর, মোহাম্মদপুর, গুলশান, শুক্রাবাদ, দক্ষিণ বাড্ডা, পশ্চিম পান্থপথসহ বেশকিছু জায়গায় বিক্রির জন্য প্রস্তুত রয়েছে এনা প্রপার্টিজের ফ্ল্যাট।
 
এলাকা ও ফ্ল্যাটের অবস্থান ভেদে প্রতি বর্গফুটের মূল্য নির্ধারণ করা হয়েছে ৭ হাজার ২শ’ টাকা থেকে শুরু করে ১৮ হাজার পর্যন্ত। এনার ফ্ল্যাটের আকার ১১৭০ বর্গফুট থেকে ৩৮৪৫ বর্গফুট পর্যন্ত।
ena
রাজধানীর কল্যাণপুরে এনার প্রস্তুতকৃত একটি ফ্ল্যাটে চলছে বুকিং অফার। এখানে ফ্ল্যাটের মূল্য নির্ধারণ করা আছে প্রতিবর্গ ফুট ৫০০০ টাকা করে, সাথে ইউটিলিটি চার্জ ও কারপার্কিং চার্জ।

এনা প্রপার্টিজের এক্সিকিউটিভ (প্লানিং এন্ড ডেভলপমেন্ট) এস এম অনিন্দ জারিস বাংলানিউজকে বলেন, আমরা প্রতিবছরই মেলায় অংশ নেই। এবারও করেছি। এই মেলায় বেশ কিছু বুকিং পাওয়া যায়।

তিনি বলেন, আবাসন শিল্প অচল অবস্থা থেকে ঘুরে দাঁড়াতে শুরু করেছে। গত কয়েক মাসে আমাদের উল্লেখযোগ্য সংখ্যক ফ্ল্যাট বিক্রি হয়েছে। এখনো অনেক অফার পাচ্ছি, এই অবস্থা চলতে থাকলে বিগত দিনের ক্ষতি পুষিয়ে নেওয়া সম্ভব হবে।
 
রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ২৩ ডিসেম্বর শুরু হয়েছে আবাসন মেলা, এই মেলা চলবে আগামী ২৭ ডিসেম্বর পর্যন্ত। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত মেলায় দর্শনার্থীদের প্রবেশের সুযোগ রয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৫
এসএম/আরআই

** মোহাম্মদী ডেভলপার্সের ফ্ল্যাটে বিশেষ ছাড়
** দর্শণার্থীদের পদচারণায় জমে উঠেছে রিহ্যাব মেলা

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।