ঢাকা, শনিবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ন্যাশন চাইল্ডদের বিশ্বের কাছে তুলে ধরতে চান ইয়াশা সোবহান

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৩ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৫
ন্যাশন চাইল্ডদের বিশ্বের কাছে তুলে ধরতে চান ইয়াশা সোবহান ছবি: জি এম মুজিবুর / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: ন্যাশন চাইল্ডদের বিশ্বের কাছে তুলে ধরার ঘোষণা দিয়েছেন বসুন্ধরা গ্রুপের পরিচালক ইয়াশা সোবহান। এ সময় উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান।



বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে শুরু হওয়া বিশেষ শিশুদের (প্রতিবন্ধী শিশু) নিয়ে ‘উইন্টার ক্যাম্প ২০১৫ উইথ ন্যাশন চাইল্ড’র উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে ইয়াশা সোবহান এ ঘোষণা দেন।

বেলুন উড়িয়ে দিনব্যাপী এ অনুষ্ঠানের উদ্বোধন করেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান ও পরিচালক ইয়াশা সোবহান।
Bashundhara_01
দেশের বৃহৎ শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের উদ্যোগে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় বসুন্ধরা আই হাসপাতালের সামনে (ব্লক আই) দিনব্যাপী এ অনুষ্ঠান চলছে।

ইয়াশা সোবহান বলেন, আমি আমার ন্যাশন চাইল্ডদের বিশ্বের কাছে তুলে ধরতে চাই। বিশ্বের কাছে প্রমাণ করতে চাই, তোমরাই পারবে দেশ ও মানুষের কল্যাণে এক একজন বীর সৈনিক হতে। তোমাদের পথ চলা আরও অনেক সুন্দর হোক এ কামনা করি।  
Bashundhara_02
তিনি বলেন, আমি খুবই আনন্দিত দেশের এই ‘স্পেশাল’ মানুষদের জন্য কিছু করতে পেরে। আমি আপনাদের নতুন করে পরিচিত করিয়ে দিতে চাই আমাদের ন্যাশন চাইল্ড হিসেবে।

অনুষ্ঠানে বয়স অনুযায়ী চার রকমের দৌড়, দুই রকমের চিত্রাঙ্কন প্রতিযোগিতা, সাফ বল থ্রোয়িং, সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা আয়োজন হবে।
Bashundhara_04
ইয়াশা সোবহান তার এই স্বপ্ন বাস্তবায়নের জন্য সবার সহযোগিতা কামনা করার পাশাপাশি সুইড বাংলাদেশের সব সদস্য ও আয়োজক কর্মীদের ধন্যবাদ জানান।

উদ্বোধনী অনুষ্ঠানে সুন্দর এ আয়োজনের উদ্যোক্তা ইয়াশা সোবহান 'উইন্টার ক্যাম্প ২০১৫ উইথ ন্যাশন চাইল্ড'র ওয়েবসাইট (http://bgnationchild.com) ও ফেসবুক পেজ’র (Facebook//bgnationchild.com) লোগো উন্মোচন করেন।
Bashundhara_05
আয়োজনের সাপোর্টে রয়েছে সুইড বাংলাদেশ, সহযোগিতায় বসুন্ধরা পেপারস মিলস লিমিটেড।

আয়োজকরা জানান, এখন থেকে প্রতি বছর বিশেষ দিন ও দিবসে এমন আয়োজন করা হবে।

সকাল নয়টার পর থেকেই দেশের বিভিন্ন অঞ্চল থেকে সুইড বাংলাদেশ এর বিশেষ শিশুদের উপস্থিতি বাড়তে থাকে। এখন এসব শিশুরা বিভিন্ন খেলাধুলায় মেতে রয়েছে।
Bashundhara_03
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- বাংলাদেশ ডেভেলপমেন্ট গ্রুপের (বিডিজি) চেয়ারম্যান মোস্তফা কামাল মহিউদ্দিন, ভাইস চেয়ারম্যান দিলারা মুস্তফা, এমডি  মোস্তফা আজাদ মহিউদ্দিন, ডিরেক্টর রাবিয়া মেহের মাহমুদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩১২ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৫
একে/জেডএস

** শুরু হলো দিনব্যাপী ‘উইন্টার ক্যাম্প উইথ ন্যাশন চাইল্ড’
** শুরু হচ্ছে বসুন্ধরার ‘উইন্টার ক্যাম্প উইথ ন্যাশন চাইল্ড’

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।