ঢাকা, শনিবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

শুরু হলো দিনব্যাপী ‘উইন্টার ক্যাম্প উইথ ন্যাশন চাইল্ড’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৫
শুরু হলো দিনব্যাপী ‘উইন্টার ক্যাম্প উইথ ন্যাশন চাইল্ড’ ছবি: জি এম মুজিবুর/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: দেশের বৃহৎ শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের উদ্যোগে রাজধানীতে শুরু হয়েছে বিশেষ শিশুদের (প্রতিবন্ধী শিশু) নিয়ে ‘উইন্টার ক্যাম্প ২০১৫ উইথ ন্যাশন চাইল্ড’।

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টায় বসুন্ধরা আবাসিক এলাকায় বসুন্ধরা আই হাসপাতালের সামনে (ব্লক আই) বেলুন উড়িয়ে দিনব্যাপী এ অনুষ্ঠানের উদ্বোধন করেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান ও পরিচালক ইয়াশা সোবহান।



এ সময় বিডিজি গ্রুপের ভাইস চেয়ারম্যান দিলারা মোস্তফাসহ বসুন্ধরা গ্রুপের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বয়স অনুযায়ী চার রকমের দৌড়, দুই রকমের চিত্রাঙ্কন প্রতিযোগিতা, সাফ বল থ্রোয়িং, সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা আয়োজন হবে।

অনুষ্ঠানের সাপোর্টে রয়েছে সুইড বাংলাদেশ ও সহযোগিতায় আছে বসুন্ধরা পেপারস মিলস লিমিটেড।

আয়োজকরা জানান, এখন থেকে প্রতিবছর বিশেষ দিন ও দিবসে এমন আয়োজন করা হবে। এছাড়া এ ক্যাম্পের একটি ওয়েবসাইট করা হয়েছে যা আজ উদ্বোধন করা হবে।

সকাল নয়টার পর থেকেই দেশের বিভিন্ন অঞ্চল থেকে সুইড বাংলাদেশ এর বিশেষ শিশুদের উপস্থিতি বাড়তে থাকে। এসব শিশুদের উপস্থিতিতে অনুষ্ঠান প্রাঙ্গণ উৎসবে রুপ নিয়েছে। শিশুদের সঙ্গে উপস্থিত রয়েছেন তাদের অভিভাবকরাও।

বাংলাদেশ সময়:১১৪৪ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৫
একে/জেডএস

** শুরু হচ্ছে বসুন্ধরার ‘উইন্টার ক্যাম্প উইথ ন্যাশন চাইল্ড’

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।