ঢাকা, রবিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ মে ২০২৪, ১৭ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

আমিন মোহাম্মদের প্লট কিনলেই ৩৫ শতাংশ ছাড়

মফিজুল সাদিক ও শাহজাহান মোল্লা | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪১ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৫
আমিন মোহাম্মদের প্লট কিনলেই ৩৫ শতাংশ ছাড় ছবি: জি এম মুজিবুর/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: রাজউক অনুমোদিত আমিন মোহাম্মদ গ্রুপের গ্রিন মডেল টাউনের প্লট কিনলেই ৩৫ শতাংশ ছাড় পাওয়া যাচ্ছে। বিশেষ এই ছাড় কেবল আবাসন মেলা চলাকালীন সময়েই দেওয়া দিচ্ছে আমিন মোহাম্মদ গ্রুপ।



বুধবার (২৩ ডিসেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হয়েছে রিহ্যাব ফেয়ার-২০১৫।
 
মেলায় অংশ নেওয়া গ্রিন মডেল টাউনের স্টল থেকে জানা যায়, নানা ধরনের প্লট কিস্তিতে কেনা যাবে। উত্তরমুখী, পশ্চিমমুখী, সাধারণ কর্নার প্লট, অ্যাভিনিউ কর্নার প্লট, ১০০ ফুট অ্যাভিনিউ রোড সাইড প্লট, ১০০ ফুট অ্যাভিনিউ কর্ণার প্লট, লেক সাইড প্লট ও লেক সাইড কর্নার প্লটে এই সুবিধা পাওয়া যাচ্ছে।

উত্তরমমুখী প্লটের প্রতি কাঠার দাম ৪৫ লাখ ৫০ হাজার টাকা। অন্যদিকে লেক সাইড কর্নার প্লটের দাম কাঠা প্রতি ৫৫ লাখ ৫০ হাজার টাকা। ৩৬ কিস্তিতে প্রতি কাঠার দাম পরিশোধ করতে হবে।

আধুনিক নগর জীবনের জন্য প্রয়োজনীয় সব সুবিধা নিয়ে মতিঝিলের কাছে গড়ে উঠেছে গ্রিন মডেল টাউন।

আমিন মোহাম্মদ ল্যান্ডস ডেভলপমেন্ট লিমিটেডেডর ডেপুটি ম্যানেজার মিজানুর রহমান মিজান বাংলানিউজকে বলেন, গ্রিন মডেল টাউনের যে কোনো প্লট বুকিং দিলেই ৩৫ শতাংশ ছাড়। এছাড়া আগের কিস্তি সুবিধাও বহাল থাকবে।

এ বছর আবাসন মেলায় প্রায় দেড় শতাধিক স্টল অংশ নিয়েছে। বুধবার সকালে পাঁচ দিনব্যাপী রিহ্যাব ফেয়ারের উদ্বোধন করেন গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী মোশাররফ হোসেন।

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত নয়টা পর্যন্ত এ মেলা চলবে। মেলায় সিঙ্গেল এন্ট্রি ও মাল্টিপল এন্ট্রি- এ দুই ধরনের টিকিট থাকছে। সিঙ্গেল টিকিটের মূল্য ৫০ টাকা এবং মাল্টিপল টিকিটের মূল্য ১০০ টাকা। মাল্টিপল টিকিট দিয়ে একজন দর্শনার্থী মেলার সময়ে পাঁচবার প্রবেশ করতে পারবেন। টিকিটের র্যাফেল ড্রতে থাকছে আকর্ষণীয় পুরস্কার।

মেলা উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন রিহ্যাবের সভাপতি আলমগীর শামছুল আলামিন, ভাইস প্রেসিডেন্ট (প্রেস ও মিডিয়া) লিয়াকত আলী ভূঁইয়া, পরিচালক সালাহউদ্দিন ভূঁইয়া, শাকিল কামাল চৌধুরী প্রমুখ।
 
বাংলাদেশ সময়: ২০৩৮ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৫
এমআইএস/এমজেএফ/

** ‘কালো টাকা আবাসন খাতে বিনিয়োগ হলে পাচার কমবে’
** স্বদেশ প্রপার্টিসের প্লটে ২০ শতাংশ ছাড়
** স্বয়ংক্রিয় মেশিনে পরিবেশবান্ধব ইট
** ‘বিদেশে টাকা পাচার বন্ধে ব্যবস্থা নিতে হবে’
** ‘জমির ব্যবস্থা করলে অনেক কম দামে ফ্ল্যাট দেবো’

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।