ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

টুঙ্গীপাড়ায় এক্সিম ব্যাংকের ১০০তম শাখা উদ্বোধন

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৭ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৫
টুঙ্গীপাড়ায় এক্সিম ব্যাংকের ১০০তম শাখা উদ্বোধন

ঢাকা: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মভূমি গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় উদ্বোধন হলো এক্সিম ব্যাংকের শততম শাখা।

সোমবার (ডিসেম্বর ২১) ব্যাংকের এ অর্জন উদযাপন করতে ঢাকার প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে আয়োজন করা হয় এক সুধী সমাবেশ।

দেশের ব্যাংকিংখাতের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের উপস্থিতিতে এই সমাবেশ এক মিলনমেলায় পরিণত হয়।

অনুষ্ঠানে ধাতব মুদ্রা ভর্তি কলস ভেঙে এক্সিম ব্যাংকের শততম শাখার প্রতীকী উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি, এক্সিম ব্যাংক পরিচালনা পর্ষদের চেয়ারম্যান, মো. নজরুল ইসলাম মজুমদার।

এসময় উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া ও পরিচালনা পর্ষদের অন্য সদস্যরা।

শততম শাখা উদ্বোধন উপলক্ষে নির্মিত একটি তথ্যচিত্র প্রদর্শিত হয় এবং ব্যাংকের সাবেক উপদেষ্টা ও ব্যবস্থাপনা পরিচালকদের সংবর্ধনা দেওয়া হয়।

সমাবেশে এক্সিম ব্যাংকের জন্য শুভ কামনা জানিয়ে অতিথিদের পক্ষ থেকে বক্তব্য রাখেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হক, পারটেক্স গ্রুপ ও ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের চেয়ারম্যান এম এ হাসেম, পিএইচপি গ্রুপের চেয়ারম্যান সুফী মিজানুর রহমান প্রমুখ।

সমাবেশে এক্সিম ব্যাংকের এ যাত্রায় সহযোগিতার জন্য ধন্যবাদ জানিয়ে ব্যাংকের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মজুমদার বলেন, আপনাদের ঐকান্তিক সহযোগিতা ছাড়া আমাদের এ অর্জন সম্ভব ছিল না। এই প্রাপ্তির দিনে যার হাত ধরে এই ব্যাংকের যাত্রা শুরু, প্রধানমন্ত্রী, বঙ্গবন্ধু তনয়া শেখ হাসিনাসহ বাংলাদেশ সরকার, বাংলাদেশ ব্যাংক এবং আমাদের সম্মানীত গ্রাহকদের এক্সিম ব্যাংকের পক্ষ থেকে আন্তরিক কৃতজ্ঞতা জানাচ্ছি।

স্বাগত বক্তব্যে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া ব্যাংকের এ অগ্রযাত্রার সার্বিক চিত্র তুলে ধরে বলেন, একদিন সব বাঙালিই এক্সিম ব্যাংকের সেবা গ্রহণ করবে বলে আমি স্বপ্ন দেখি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিভিন্ন ব্যাংকের চেয়ারম্যান ও পরিচালকসহ বিশিষ্ট শিল্পপতি, গণমাধ্যম ব্যক্তিত্ব এবং এক্সিম ব্যাংকের বিভিন্ন শাখার সম্মানীত গ্রাহক।

বাংলাদেশ সময়: ২০৩৭ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৫
এএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।