ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

সিরাজগঞ্জে কিংব্র্যান্ড সিমেন্টের কর্মশালা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৫ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৫
সিরাজগঞ্জে কিংব্র্যান্ড সিমেন্টের কর্মশালা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সিরাজগঞ্জ: কিংব্র্যান্ড সিমেন্টের উদ্যোগে সিরাজগঞ্জে রাজমিস্ত্রি,  ডিলার ও রিটেইলারদের অংশগ্রহণে এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২১ ডিসেম্বর) সন্ধ্যায় সিরাজগঞ্জের একটি অভিজাত হোটেলে এ কর্মশালার আয়োজন করা হয়।



‘স্বপ্ন নির্মাণে আমরা’ স্লোগানে নির্মাণ শিল্পীদের দক্ষতা ও সচেতনতা বাড়াতে এ কর্মশালায় দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন, বসুন্ধরা গ্রুপের কিংব্র্যান্ড সিমেন্টের রাজশাহী ডিভিশনাল ম্যানেজার মাসুম বিল্লাহ, প্রকৌশলী জহিরুল কাইয়ুম ও কিংব্র্যান্ড সিমেন্টের সিরাজগঞ্জের পরিবেশক মেসার্স মানিক ট্রেডার্সের স্বত্বাধিকারী মানিক আহমেদ প্রমু।

এতে জেলার প্রায় শতাধিক রাজমিস্ত্রি, ডিলার ও রিটেইলাররা  অংশ নেন। কর্মশালায় মাল্টিমিডিয়া প্রজেক্টেরের মাধ্যমে রাজমিস্ত্রিদের কিংব্র্যান্ড সিমেন্ট ব্যবহার ও গুণগত মান সম্পর্কে অবহিত করা হয়।

কর্মশালায় বক্তারা বলেন, দেশের অধিকাংশ পাওয়ার প্ল্যান্ট, রুপসা ব্রিজসহ বিভিন্ন স্থাপনা তৈরি হচ্ছে কিংব্র্যান্ড সিমেন্টে।   ১৯৯৫ সাল থেকে দেশের সর্বোচ্চ গুণগত মানসম্মত কিংব্র্যান্ড সিমেন্ট প্রতিটি জেলায় বাজারজাত হচ্ছে। বর্তমানে প্রতিষ্ঠানটির বার্ষিক উৎপাদন ৫ দশমিক ০৫ মিলিয়ন টন।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৫
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।