ঢাকা, মঙ্গলবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বিজনেস ওয়ার্ল্ড মাস্টারকার্ড আনলো প্রাইম ব্যাংক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫০ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৫
বিজনেস ওয়ার্ল্ড মাস্টারকার্ড আনলো প্রাইম ব্যাংক ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: বেসরকারিখাতের প্রাইম ব্যাংক লিমিটেড মাস্টারকার্ডের সঙ্গে পার্টনারশিপের মাধ্যমে আনলো বিজনেস ওয়ার্ল্ড মাস্টারকার্ড ক্রেডিট কার্ড। ১৯৯৯ সালে বাজারে কার্ড চালু করা প্রাইম ব্যাংক মাস্টার কার্ডেরও পাইওনিয়ার।



সোমবার (২১ ডিসেম্বর) দুপুরে রাজধানীর একটি হোটেলে মাস্টার কার্ডের উদ্বোধন করেন প্রাইম ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আহমেদ কামাল চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালক তাবারক হোসেন ভূইয়া ও মাস্টার কার্ডের বাংলাদেশ প্রধান সৈয়দ মোহাম্মদ কামাল।

স্বাগত বক্তব্য দেন ব্যাংকটির কার্ড ডিভিশনের প্রধান আমির হোসেন মজুমদার।

আহমেদ কামাল খান চৌধুরী বলেন, প্রাইম ব্যাংক ও মাস্টারকার্ড যৌথভাবে গ্রাহকদের সর্বোচ্চ মানের সেবা প্রদান, নিত্য নতুন সেবা উদ্ভাবনের মাধ্যমে গ্রাহকের জীবনযাত্রায় নতুন মাত্রা যোগ করতে পারবে। এ কার্ড গ্রাহককে দেশের ভিতরে-বাইরে সন্তোষজনক সেবা ও সুবিধা দেবে।

সৈয়দ মোহাম্মদ কামাল বলেন, ওয়ার্ল্ড মাস্টার কার্ড কনজিউমারদের কাছ থেকে ব্যাপক সাড়া পেয়েছে। যা বাংলাদেশের ব্যবসায়ী সমাজের চাহিদা পূরণে বিশেষ ভূমিকা পালন করবে। বাংলাদেশে মাস্টারকার্ডের বিস্তৃতি ও ক্রমবর্ধমান চাহিদা গ্রাহককে প্লাস্টিক মানি ব্যবহারে উৎসাহিত করবে।  

এসময় মাস্টার কার্ডের ভাইস প্রেসিডেন্ট গীতাংক দত্তসহ অন্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রাইম ব্যাংকের মাস্টারকার্ড গ্রাহকরা পাবেন বিশ্বজুড়ে ৮শ ৫০টিরও বেশি এয়ারপোর্টে প্রায়োরিটি পাসের ফ্রি মেম্বারশিপ। এছাড়াও বছরে ২০টির বেশি লেনদেন করলে বাৎসরিক ফি ওয়েভার, কার্ড চেক এবং ফ্রি সাপ্লিমেন্টারি কার্ড। মাস্টারকার্ড ওয়ার্ল্ডকার্ড গ্রাহকরা বিশ্বজুড়ে পাচ্ছেন ট্রাভেল, ডাইনিং ও গল্ফ-এ ১ হাজার ৩শ’রও বেশি প্রিমিয়াম অফার।

বাংলাদেশ সময়: ১৩৫২ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৫
এসই/এএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।