ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বসুন্ধরা সিমেন্টের উদ্যোগে কালীগঞ্জে রাজমিস্ত্রি সম্মেলন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৫
বসুন্ধরা সিমেন্টের উদ্যোগে কালীগঞ্জে রাজমিস্ত্রি সম্মেলন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঝিনাইদহ: ঝিনাইদহের কালীগঞ্জে বসুন্ধরা সিমেন্টের উদ্যোগে রাজমিস্ত্রি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২২ ডিসেম্বর) দুপুরে কালীগঞ্জের স্থানীয় একটি হোটেলে এ সম্মেলনের আয়োজন করা হয়।



বসুন্ধরা সিমেন্ট কালীগঞ্জের পরিবেশক সেলিমুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বসুন্ধরা সিমেন্ট সেক্টরের এজিএম মো. ইমাম ফারুক।

সেখানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বসুন্ধরা সিমেন্ট সেক্টরের খুলনার ডেপুটি ম্যানেজার জিয়া উর রহমান, ঝিনাইদহ জেলা সিমেন্ট পরিবেশক সমিতির সভাপতি হাজী মো. জাহাঙ্গীর হোসেন, টেকনিক্যাল সাপোর্ট ইঞ্জিনিয়ার মো. কাওসার হোসেন, কালীগঞ্জ ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের সভাপতি সোহেল উদ্দিন ও সাধারণ সম্পাদক ডাবলু রহমান।

প্রধান অতিথি ইমাম ফারুক তার বক্তব্যে বলেন, সিমেন্ট শিল্পে বাংলাদেশের সর্বোচ্চ উৎপাদনক্ষম আধুনিক কারখানা রয়েছে একমাত্র বসুন্ধরা সিমেন্টের। বর্তমানে দেশের সবচেয়ে বেশি সিমেন্ট উৎপাদন করছে এ প্রতিষ্ঠানটি। সম্মেলনে জেলার বিভিন্ন উপজেলার শতাধিক রাজমিস্ত্রি অংশ নেন।

এসময় তাদের নিরাপদ ও সুষ্ঠু উপায়ে সিমেন্ট ব্যবহার সর্ম্পকে প্রশিক্ষণ দেওয়া হয়। অনুষ্ঠানে আলোচনা ও প্রশিক্ষণ শেষে র‌্যাফেল ড্র ও পুরস্কার বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৫
পিসি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।