ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

দেশের সবচেয়ে বড় এপেক্সের ফুটওয়্যার স্টোর বসুন্ধরা সিটিতে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২৪
দেশের সবচেয়ে বড় এপেক্সের ফুটওয়্যার স্টোর বসুন্ধরা সিটিতে

ঢাকা: ঢাকার বসুন্ধরা সিটি শপিং মলে, লেভেল ৬-এর ব্লক বি-তে উদ্বোধন হলো এপেক্সের সুবিশাল শপ। যেটি ফুটওয়্যারের জন্য এই মুহূর্তে বাংলাদেশের সবচেয়ে বড় শো-রুম যার আয়তন ২২ হাজার ৫০০ বর্গফুট।

বৃহস্পতিবার বিকেলে ঢাকার বসুন্ধরা সিটি শপিং মলে স্টোরটির উদ্বোধন করেন এপেক্সে'র চিফ অপারেটিং অফিসার (সিওও) ফিরোজ মোহাম্মদ।

এসময় তিনি বলেন, অল্প কিছুদিন পরই শুরু হতে যাচ্ছে পবিত্র রমজান মাস। ঈদ-উল-ফিতরের কেনাকাটাতেও এপেক্সের সময়োপযোগী ডিজাইনের জুতার ব্যাপক ভাণ্ডার নগরবাসীরা এক জায়গাতেই পেয়ে যাবেন এখানে। সব বয়সের সকলের জন্য এই শপিং অভিজ্ঞতা সুন্দর এবং স্বাচ্ছন্দ্যময় হবে বলেই প্রত্যাশা এপেক্সের।

সাড়ে তিন হাজারেরও বেশি জুতার কালেকশন নিয়ে, সেজে উঠেছে এই শো-রুম এটা জানিয়ে ফিরোজ মোহাম্মদ বলেন, যার মধ্যে এপেক্সের নিজস্ব ব্র্যান্ডসহ সুপরিচিত আন্তর্জাতিক ব্র্যান্ডগুলোরও চমৎকার সব জুতা রেয়েছে।  

এক জায়গায় শিশু থেকে বয়স্ক, নারী-পুরুষ সবার জন্য আধুনিক ডিজাইনের জুতার আকর্ষণীয় সমাহার।  

এপেক্সের এই চিফ অপারেটিং অফিসার বলেন, চামড়াশিল্পে উৎকর্ষ সাধনের প্রতিশ্রুতি নিয়ে যাত্রা শুরু করে গত তিন দশকেরও বেশি সময় ধরে ফুটওয়্যার তৈরি, বিপণন ও বিক্রি করে আসছে দেশের ১ নম্বর রিটেইল ফুটওয়্যার ব্র্যান্ড এপেক্স। এই দীর্ঘ যাত্রায় পর্যায়ক্রমে জুতার সঙ্গে এমনকি যোগ হয়েছে রুচিশীল ও নান্দনিক বিভিন্ন আনুষঙ্গিক ফ্যাশন পণ্যের ধারাবাহিকতা। আগের ২৬০টিরও বেশি রিটেইল আউটলেটের সঙ্গে, এপেক্স এবার যোগ করলো নতুন এই বৃহত্তম শো-রুমের গর্বিত যাত্রা।

শো-রুম উন্মোচনের সময় উপস্থিত ছিলেন এপেক্সের ফাইনান্স অ্যান্ড অ্যাকাউন্ট বিভাগের ফিন্যান্সিয়াল কন্ট্রোলার মো. মাইন উদ্দিন, প্রোডাক্ট ম্যানেজমেন্ট বিভাগের জেনারেল ম্যানেজার সালমান আব্বাস খান, সাপ্লাই চেইনের জেনারেল ম্যানেজার কাজী সোহেল আহমদ, রিটেইল বিজনেসের ডেপুটি জেনারেল ম্যানেজার আরবাবুর রহমান, মার্কেটিং ম্যানেজার মো. রায়হান কবিরসহ অন্যান্য কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১০২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২৪
ইএসএস/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad