ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

জুডিসিয়াল অফিসারদের আবাসন প্রকল্পের কাজ নিয়ে মতবিনিময় সভা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪০ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২৩
জুডিসিয়াল অফিসারদের আবাসন প্রকল্পের কাজ নিয়ে মতবিনিময় সভা

ঢাকা: জুডিশিয়াল অফিসারদের আবাসন প্রকল্প বাস্তবায়ন করছে দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। সেই ধারাবাহিকতায় খিলক্ষেত থানার ডুমনী এলাকায় বাস্তবায়নাধীন এ আবাসন প্রকল্পের বিভিন্ন উন্নয়নমূলক কাজ নিয়ে মতবিনিময় সভা হয়েছে।


 
শুক্রবার (২২ ডিসেম্বর) রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে এ সভা হয়।

সভায় উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান। গ্রুপটির অন্যান্য কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন ঊর্ধ্বতন নির্বাহী পরিচালক (ল্যান্ড) মো. লিয়াকত হোসেন, নির্বাহী পরিচালক (ল্যান্ড) মো. নাজমুল আলম ভূইয়া, নির্বাহী পরিচালক (এস্টেট) ও প্রধান সমন্বয়কারী চেয়ারম্যান, বিজি, মাহবুবুর রহমান, ঊর্ধ্বতন মহাব্যবস্থাপক (ল্যান্ড) মো. আবু হেনা।

এছাড়া বাংলাদেশ জুডিশিয়াল অফিসার বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের সদস্য ও সিনিয়র জেলা ও দায়রা জজ, ঢাকা এ এইচ এম হাবিবুর রহমান ভূইয়া, সিনিয়র জেলা ও দায়রা জজ, সন্ত্রাস বিরোধী বিশেষ ট্রাইব্যুনাল, ঢাকা মো. মজিবুর রহমান, সিনিয়র জেলা ও দায়রা জজ নারায়ণগঞ্জ মোহাম্মদ আসসামছ জগলুল হোসেন, চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট, ঢাকা রেজাউল করিম চৌধুরী, যুগ্ম সচিব, আইন ও বিচার বিভাগ শেখ হুমায়ুন কবীর, আইন উপদেষ্টা (সিনিয়র জেলা জজ) বি,পি,এস,এন মো. খাদেম উল কায়েস ও যুগ্ম জেলা জজ ল্যান্ড সার্ভে ট্রাইব্যুনাল, ঢাকা মো. আলমগীর হোসাইন।

বাংলাদেশ সময়:  ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।