ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

পঞ্চায়েত ভোট গণনার জন্য আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ 

উপজেলা করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৪ ঘণ্টা, জুলাই ১১, ২০২৩
পঞ্চায়েত ভোট গণনার জন্য আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ 

বেনাপোল (যশোর): ভারতের পেট্রাপোল এলাকায় পঞ্চায়েত ভোট গণনার জন্য মঙ্গলবার (১১ জুলাই) বেনাপোল পেট্রাপোল বন্দরের মধ্যে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ রয়েছে। তবে দুই দেশের মধ্যে পাসপোর্ট যাত্রী যাতায়াত স্বাভাবিক থাকবে।

 

সোমবার (১০ জুলাই) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন ভারতের পেট্রাপোল বন্দরের সিঅ্যান্ডএফ স্টাফ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক কার্তিক চক্রবর্তী।  

এসময় তিনি জানান, ভারতের পেট্রাপোল এলাকায় গত ৮ জুলাই শনিবার পঞ্চায়েত ভোট অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার এ ভোট গণনা ও ফলাফল ঘোষণা করা হবে। এজন্য পেট্রাপোল বন্দর এলাকায় সব ধরনের যানবাহন চলাচল বন্ধ রাখার নির্দেশনা রয়েছে। ফলে পেট্রাপোল ও বেনাপোল বন্দরের মধ্যে একদিন আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ থাকবে বলে তিনি জানান।  

বেনাপোল সিঅ্যান্ডএফ স্টাফ অ্যাসোসিয়েশনের সভাপতি মুজিবুর রহমান জানান, তাদের পেট্রাপোল বন্দরের সিঅ্যান্ডএফ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন থেকে জানিয়েছে মঙ্গলবার ভারতের পেট্রাপোল এলাকায় পঞ্চায়েত ভোট গণনা ও ফলাফল ঘোষণা করা হবে। এজন্য পেট্রাপোল বন্দর এলাকায় সব ধরনের যানবাহন চলাচল বন্ধ থাকায় বেনাপোল-পেট্রোপোল বন্দরের মধ্যে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ থাকবে। এবং আগামী ১২ জুলাই (বুধবার) সকাল থেকে পুনরায় বেনাপোল-পেট্রোপোল বন্দরের মধ্যে আমদানি-রপ্তানি বাণিজ্য সচল হবে।  

বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, জুলাই ১১, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।