ঢাকা, বুধবার, ১৯ আশ্বিন ১৪২৯, ০৫ অক্টোবর ২০২২, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

দিল্লি, কলকাতা, আগরতলা

আগরতলার গান্ধী মূর্তির পাদদেশে কংগ্রেসের গণঅবস্থান 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩১ ঘণ্টা, জুলাই ২৭, ২০২২
আগরতলার গান্ধী মূর্তির পাদদেশে কংগ্রেসের গণঅবস্থান 

আগরতলা (ত্রিপুরা): সর্বভারতীয় কংগ্রেস নেত্রী সোনিয়া গান্ধীকে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) তলবের প্রতিবাদে ভারতজুড়ে  কর্মসুচির অংশ হিসেবে ত্রিপুরা প্রদেশ কংগ্রেসের নেতাকর্মীরা গণঅবস্থান করছেন।  

বুধবার (২৭ জুলাই) তারা আগরতলার কুঞ্জবন এলাকার গান্ধী মূর্তির পাদদেশে অবস্থান নেন।

 

কর্মসূচিতে ত্রিপুরা রাজ্যের একমাত্র কংগ্রেস বিধায়ক সুদীপ রায় বর্মন, ত্রিপুরা প্রদেশ মহিলা কংগ্রেসের সহ-সভানেত্রী নিবেদিতা রায়, কংগ্রেস সমর্থিত ছাত্র সংগঠন এনএসইউআই-এর সভাপতি সম্রাট রায় প্রমুখ উপস্থিত রয়েছেন।

গণঅবস্থান মঞ্চ থেকে সুদীপ রায় বর্মন বলেন, ইডির কর্মকর্তারা দিনের পর দিন কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধীকে ডেকে নিয়ে যাচ্ছেন তাদের দফতরে। প্রতিদিনই একই প্রশ্ন করা হচ্ছে। মূলত কংগ্রেস নেতৃত্বদের উদ্দেশ্যমূলক ভাবে হয়রানি করার জন্য এসব করা হচ্ছে। তবে তারা (সোনিয়াসহ কংগ্রেস নেতারা) প্রথম থেকেই তদন্তকারী অফিসারদের সহযোগিতা করছেন। সেই সঙ্গে বারবার বলছেন যে, তারা কোনোভাবেই আর্থিক প্রতারণার সঙ্গে জড়িত নন।
 
সুদীপ রায় আরও বলেন, দেশের মানুষ নানা সমস্যায় জর্জরিত। এই পরিস্থিতিতে দৃষ্টি অন্যত্র ঘুরিয়ে দিতে এসব করা হচ্ছে। সাধারণ মানুষের সমস্যার কথা তোলার জন্য বিভিন্ন সংস্থা দিয়ে কংগ্রেস নেতৃত্বদের হয়রানি করা হচ্ছে। এইসবের বিরুদ্ধে কংগ্রেসের আন্দোলন জারি থাকবে। ভয় দেখিয়ে আন্দোলন থামানো যাবে না।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, জুলাই ২৭, ২০২২
এসসিএন/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa