ঢাকা, সোমবার, ২০ অগ্রহায়ণ ১৪২৯, ০৫ ডিসেম্বর ২০২২, ১০ জমাদিউল আউয়াল ১৪৪৪

দিল্লি, কলকাতা, আগরতলা

মঙ্গলবার ত্রিপুরা যাচ্ছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২০ ঘণ্টা, মার্চ ৬, ২০২২
মঙ্গলবার ত্রিপুরা যাচ্ছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ অমিত শাহ

আগরতলা, (ত্রিপুরা): আগামী মঙ্গলবার (৮ মার্চ) ত্রিপুরা সফরে আসছেন ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী তথা সর্বভারতীয় বিজেপি নেতা অমিত শাহ।  

মঙ্গলবার তিনি বিশেষ বিমানে চেপে দিল্লি থেকে আগরতলা আসবেন এবং সেখান থেকে প্রথমে যাবেন গোমতী জেলার উদয়পুরে।

 সেখানে তিনি ত্রিপুরা সুন্দরী মন্দিরের রুপার তৈরি দরজার আনুষ্ঠানিক উদ্বোধন করবেন।  এরপর তিনি আগরতলায় আসবেন এবং একে একে আগরতলার কুঞ্জবন এলাকার ফরেনসিক বিশ্ববিদ্যালয়ের অস্থায়ী ক্যাম্পাসের আনুষ্ঠানিক উদ্বোধন, আনন্দনগর এলাকায় ফরেনসিক বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসের শিলান্যাস করবেন। রোববার (৬ মার্চ) এ তথ্য জানিয়েছেন ত্রিপুরা প্রদেশ বিজেপির সাধারণ সম্পাদক টিংকু রায়।  

তিনি জানান, কর্মসূচি শেষে মঙ্গলবারই স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ দিল্লি ফিরে যাবে। পাশাপাশি আগরতলার আস্তাবল ময়দানে দলের কর্মী-সমর্থকদের উদ্দেশ্যে একটি প্রকাশ্য সমাবেশে অংশ নেবেন। তাই এখন আস্তাবল ময়দানে মঞ্চ তৈরির কাজ শুরু হয়েছে।  

এদিন টিংকুর রায়সহ নিরাপত্তাকর্মীরা আস্তাবল ময়দানে নির্মীয়মান মঞ্চ ঘুরে দেখেন। স্বরাষ্ট্রমন্ত্রীর ত্রিপুরা সফর সফলভাবে সম্পন্ন করার জন্য এখন প্রশাসন এবং ক্ষমতাসীন বিজেপি দলের অভ্যন্তরে জোর প্রস্তুতি চলছে।  

বাংলাদেশ সময়: ১২১৬ ঘণ্টা, মার্চ ০৬, ২০২২
এসসিএন/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa