ঢাকা, শুক্রবার, ১৫ আশ্বিন ১৪২৯, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪

দিল্লি, কলকাতা, আগরতলা

বিজয় দিবস উপলক্ষে আখাউড়া সীমান্তে শুভেচ্ছা বিনিময়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৪ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২১
বিজয় দিবস উপলক্ষে আখাউড়া সীমান্তে শুভেচ্ছা বিনিময়

আগরতলা (ত্রিপুরা): মুক্তিযুদ্ধের ৫০ বর্ষপূর্তি এবং মহান বিজয় দিবস উপলক্ষে আখাড়া সীমান্তের উভয় দিকের কর্মীদের শুভেচ্ছা এবং মিষ্টি বিতরণ করা হয়।

বৃহস্পতিবার(১৬ ডিসেম্বর) ইন্দো-বাংলাদেশ (আই বি সি সি আই) চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের ত্রিপুরা চ্যাপ্টারের পক্ষ থেকে এগুলি বিতরণ করা হয়।

এদিন আই বি সি সি আই'র ত্রিপুরা চ্যাপ্টারের সম্পাদক সুজিত রায়ের নেতৃত্বে এক প্রতিনিধি দল সীমান্তের জিরো পয়েন্টে প্রথমে বাংলাদেশের ইমিগ্রেশন, কাস্টমস, সীমান্তরক্ষী বাহিনী বিজিবিসহ সীমান্তে কর্তব্যরত সকল কর্মকর্তা ও কর্মচারীদের ফুলের তোড়া দিয়ে বিজয় দিবসের শুভেচ্ছা জানানো হয় এবং মিষ্টি দেওয়া হয়।

পাশাপাশি আখাউড়া সীমান্তের ভারতীয় অংশে কর্মরত ইন্টিগ্রেটেড চেকপোস্টের ম্যানেজার, কাস্টমস এবং সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ সহ অন্যান্য কর্মচারীদের মধ্যেও মিষ্টি বিতরণ করা হয়।

বাংলাদেশের তরফেও আই বি সি সি আই'র প্রতিনিধি দলকে ধন্যবাদ জানানো মিষ্টির প্যাকেট তুলে দেওয়া হয়।

আইবিসিসিআই'র ত্রিপুরা চ্যাপ্টারের সম্পাদক সুজিত রায় বলেন, বাংলাদেশের সঙ্গে ত্রিপুরা রাজ্যের গভীর বন্ধুত্বের সম্পর্ক রয়েছে। বাংলাদেশ মুক্তিযুদ্ধের ৫০তম বছর উদযাপন করছে। বাংলাদেশের এই খুশিতে ত্রিপুরাবাসিও খুশি ব্যক্ত করছে। এই বন্ধুত্বের সম্পর্ক আগামী দিনেও এগিয়ে যাবে। ত্রিপুরা এবং বাংলাদেশের মধ্যে বাণিজ্যিক সম্পর্ক দিন দিন বৃদ্ধি পাচ্ছে। বাণিজ্যিক সম্পর্ক বৃদ্ধির ক্ষেত্রে বাংলাদেশের কর্মকর্তাদের বড় ভূমিকা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৩৯ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২১
এসসিএন/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa