ঢাকা, শনিবার, ১৫ মাঘ ১৪২৮, ২৯ জানুয়ারি ২০২২, ২৫ জমাদিউস সানি ১৪৪৩

দিল্লি, কলকাতা, আগরতলা

ত্রিপুরায় ৯৫ লাখ রুপির ফেনসিডিল জব্দ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩২ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২১
ত্রিপুরায় ৯৫ লাখ রুপির ফেনসিডিল জব্দ প্রতীকী ছবি।

আগরতলা (ত্রিপুরা): মাত্র কয়েক ঘণ্টার ব্যবধানে একই জায়গা থেকে প্রায় ৯৫ লাখ রুপির ফেনসিডিল জব্দ করেছে ত্রিপুরা পুলিশ। তবে এর সঙ্গে জড়িত কাউকে আটক করতে পারেনি তারা।

শুক্রবার (২৬ নভেম্বর) দুপুরে গোপন তথ্যের ভিত্তিতে রাজধানী আগরতলা সংলগ্ন খয়েরপুরে অভিযান চালায় পুলিশ। এ সময় বাইপাস সংলগ্ন একটি কুরিয়ার সার্ভিসের গুদামে তল্লাশি চালানো হয়। অভিযানে ঠিকানাবিহীন কিছু পার্সেল দেখা যায়।

পার্সেলগুলোর আকার দেখে পুলিশের সন্দেহ হলে সেগুলো খোলা হয়। একপর্যায়ে সেগুলোর মধ্যে সাড়ে তিন হাজার বোতল নিষিদ্ধ কফ সিরাপ পাওয়া যায়, যার বাজারমূল্য প্রায় ১৫ লাখ রুপি।  

এর আগে বৃহস্পতিবার রাতে একই এলাকায় একটি বেসরকারি গুদামের পাশে রাখা মিনি ট্রাক থেকে ১৫ হাজার বোতল কফ সিরাপ জব্দ করে পুলিশ, যার বাজারমূল্য প্রায় ৮০ লাখ রুপি। ক্যাপিটাল কমপ্লেক্স মহকুমার পুলিশ কর্মকর্তা (এসডিপিও) প্রিয়া মাধুরী মজুমদার এ অভিযানের নেতৃত্ব দেন।

এসডিপিও প্রিয়া মাধুরী মজুমদার বাংলানিউজকে বলেন, দুটি অভিযানে জড়িত কাউকে আটক করা না গেলেও মাদক বিরোধী আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। এর সঙ্গে জড়িতদের খুব দ্রুত গ্রেফতার করা হবে।

বাংলাদেশ সময়: ১৮৩২ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২১
এসসিএন/এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa