ঢাকা, সোমবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১, ২৪ রবিউস সানি ১৪৪৩

দিল্লি, কলকাতা, আগরতলা

তৃণমূলের বিরুদ্ধে বুথ দখলের অভিযোগ প্রিয়াঙ্কার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২২ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২১
তৃণমূলের বিরুদ্ধে বুথ দখলের অভিযোগ প্রিয়াঙ্কার

কলকাতা: ভবানীপুর বিধানসভা কেন্দ্রে বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) ‘হাইভোল্টেজ’ লড়াই শুরু হয়ে গেছে।  

উপ-নির্বাচনের দিনে সকাল থেকেই সরগরম মমতার ভবানীপুর।

উপ-নির্বাচনের আঁচে তপ্ত কেন্দ্রটি। এদিন সকাল ৬টা থেকে বুথে বুথে ঘুরছেন বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল। বুথ ঘুরে দেখার পর তৃণমূল বিধায়ক মদন মিত্রের বিরুদ্ধে বুথ দখলের অভিযোগ তুলেছেন প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল।  

আরও পড়ুন: পশ্চিমবঙ্গে চলছে ‘হাইভোল্টেজ’ উপনির্বাচন

সাংবাদিকদের তিনি বলেছেন, যেখানে সন্ত্রাসের খবর পাব, সেখানেই যাব। ভোটের হার বাড়লে ভোটও বাড়বে।

ভবানীপুরে ৭২ নম্বর ওয়ার্ডের একটি বুথে ইভিএম বন্ধ করে রাখার অভিযোগ তোলেন প্রিয়াঙ্কা। বিজেপি প্রার্থীর অভিযোগ, ইচ্ছাকৃতভাবে বুথে ইভিএম বন্ধ করিয়ে রেখেছেন মদন মিত্র। বুথটি দখলের চেষ্টা হয় বলেও অভিযোগ প্রিয়াঙ্কার। ওয়ার্ডের ১২৬ নম্বর বুথে কারচুপির অভিযোগ তোলেন প্রিয়াঙ্কা টিব্রেওয়াল। নির্বাচন কমিশনেও অভিযোগ জানিয়েছেন বলে জানান তিনি।

সাতটি ওয়ার্ড নিয়ে গঠিত ভবানীপুর কেন্দ্র। এপ্রিলে বিধানসভা নিরিখে ২৭,৯০০ ভোটে জিতেছিলেন তৃণমূল প্রার্থী শোভনদেব চট্টোপাধ্যায়। তার মধ্যে তৃণমূল লিড পেয়েছিল মাত্র দু’টি ওয়ার্ডে। শোভনবাবুর পদত্যাগের পরই উপ-নির্বাচনে প্রার্থী হয়েছেন মমতা। মূলত ৭২ নম্বর ওয়ার্ড বিজেপির ভোটার বলে চিহ্নিত। তাই সকাল থেকে কোমর বেঁধে নেমেছেন প্রিয়াঙ্কা টিব্রওয়াল।

বাংলাদেশ সময়: ১১১৮ ঘণ্টা,  সেপ্টেম্বর ৩০, ২০২১
ভিএস/এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa