ঢাকা, রবিবার, ১০ শ্রাবণ ১৪২৮, ২৫ জুলাই ২০২১, ১৪ জিলহজ ১৪৪২

দিল্লি, কলকাতা, আগরতলা

পরীক্ষা বাতিলের দাবিতে ছাত্র সংগঠনের অবস্থান বিক্ষোভ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৫ ঘণ্টা, জুন ৭, ২০২১
পরীক্ষা বাতিলের দাবিতে ছাত্র সংগঠনের অবস্থান বিক্ষোভ পরিক্ষা বাতিলের দাবিতে ছাত্র সংগঠনের অবস্থান বিক্ষোভ। ছবি: বাংলানিউজ

আগরতলা: ত্রিপুরা মধ্যশিক্ষা পর্ষদ পরিচালিত ২০২১ সালের মাধ্যমিক এবং উচ্চমাধ্যমিক পরীক্ষা বাতিলের দাবিতে গণ অবস্থান কর্মসূচি পালন করেন কংগ্রেস সমর্থিত ছাত্র সংগঠন ন্যাশনাল স্টুডেন্টস ইউনিয়ন অফ ইন্ডিয়া (এনএসইউআই)।

সোমবার (৭ জুন) এনএসআইর ত্রিপুরা প্রদেশ কমিটির সহ-সভাপতি সম্রাট রায়ের নেতৃত্বে সংগঠনের সদস্যরা রাজধানী আগরতলার কুঞ্জবন এলাকার গান্ধী মূর্তির পাদদেশে এ অবস্থান কর্মসূচি পালন করেন।

এ সময় সম্রাট রায় বলেন, করোনা মহামারীর মধ্যে ত্রিপুরা মধ্যশিক্ষা পর্ষদ মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পরীক্ষা নেওয়ার যে সিদ্ধান্ত নিয়েছে তাতে ছাত্র-ছাত্রীদের জীবন ঝুঁকিতে পড়বে। তাই সর্বভারতীয় অন্যান্য বোর্ডের মত ত্রিপুরা মধ্যশিক্ষা পর্ষদ যেন এবছর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষা নেওয়ার সিদ্ধান্ত থেকে বিরত থাকে। এর পরিবর্তে ছাত্র-ছাত্রীদের ইন্টার্নাল যে অ্যাসেসমেন্ট হয়েছে তার নম্বরের ভিত্তিতে তাদেরকে যেন পাশ করিয়ে দেওয়া হয়।

তিনি আরো বলেন পর্ষদ যদি তাদের এই দাবি মেনে না নেয় তবে তারা আগামী দিনে বৃহত্তর আন্দোলনে যাবেন।

করো না পরিস্থিতির মধ্যে কোনো ধরনের আগাম অনুমতি ছাড়া গণ অবস্থানে বসায় পুলিশ তাদের গ্রেফতার করে নিয়ে যায়।

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, জুন ০৭, ২০২১
এসসিএন/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa