ঢাকা, মঙ্গলবার, ১৩ আশ্বিন ১৪২৮, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৯ সফর ১৪৪৩

দিল্লি, কলকাতা, আগরতলা

এখনো মাস্ক পরতে অনীহা ত্রিপুরার অনেক মানুষের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৩ ঘণ্টা, মে ২৪, ২০২১
এখনো মাস্ক পরতে অনীহা ত্রিপুরার অনেক মানুষের

আগরতলা (ত্রিপুরা): প্রতিদিনই ত্রিপুরারাজ্যে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। গত দু’দিন দৈনিক সংক্রমণ হয়েছে ৮০০ জনের বেশি।

 

এ অবস্থায় বিশেষজ্ঞদের পরামর্শ, ভিড় এড়িয়ে চলুন। আর যদি ভিড়ের মধ্যে যেতে হয় তবে অবশ্যই মাস্ক সঠিকভাবে ব্যবহার করতে হবে। মাস্ক সংক্রমণ রোধের প্রথম হাতিয়ার। তাই ত্রিপুরা সরকারের স্বাস্থ্য দপ্তর ও জেলা প্রশাসন প্রতিনিয়ত জনবহুল স্থানে প্রচার করে যাচ্ছে সঠিকভাবে মাস্ক পরার জন্য। মানুষ যখন এসব কানে তুলছে না তখন মাস্ক এনফোর্সমেন্ট টিম গঠন করে অভিযান শুরু করা হয়। যারা মাস্ক না পরে জনবহুল স্থানে আসছেন তাদের কাজ থেকে জরিমানা আদায় করা হচ্ছে। এর পরও কিছু লোক বেপরোয়া। তারা মাস্ক ছাড়া বাজার ও জন বহুল স্থানে আসছেন।  

সোমবার (২৪ মে) রাজধানী আগরতলার একাধিক বাজারে গিয়ে দেখা গেছে এমন দৃশ্য।  

এ সময় মাস্ক নেই কেন জিজ্ঞাসা করলে বাহানার শেষ নেই। কেউ বলছেন এ একটু সময়ের জন্য এসেছি, কেউ বলছেন আছে তো পকেটে। এ বেপরোয়া মানুষগুলো যেমন নিজেদের জীবন নিয়ে ছিনিমিনি খেলছেন, তেমনি আরো অনেকের জীবনকেও ঝুঁকিতে ফেলছেন।  

বাংলাদেশ সময়: ১৬২৬ ঘণ্টা, মে ২৪, ২০২১
এসসিএন/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa