ঢাকা, শনিবার, ৩০ চৈত্র ১৪৩০, ১৩ এপ্রিল ২০২৪, ০৩ শাওয়াল ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

পশ্চিমবঙ্গে গেরুয়া আবীর উৎসবে মেতেছে বিজেপি কর্মীরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৯ ঘণ্টা, মার্চ ১২, ২০১৭
পশ্চিমবঙ্গে গেরুয়া আবীর উৎসবে মেতেছে বিজেপি কর্মীরা পশ্চিমবঙ্গে গেরুয়া আবীরে উৎসবে মেতেছে বিজেপি কর্মীরা

কলকাতা: ২০১৭ সালের দোল উৎসব বিজেপি কর্মীদের কাছে আক্ষরিক অর্থেই বিশেষ মাত্রা পেয়েছে। সকাল থেকেই পশ্চিমবঙ্গের বিভিন্ন জায়গায় গেরুয়া আবীরে নিজেদের রাঙিয়ে নিয়েছেন বিজেপি কর্মীরা।

একদিকে দোল উৎসব, অন্যদিকে উত্তরপ্রদেশ এবং উত্তরাখণ্ডের নির্বাচনে জয় লাভ এই দু’টি ঘটনা নিয়ে যথেষ্ট উৎসাহিত পশ্চিমবঙ্গের বিজেপি নেতা-কর্মীরা।
 
রোববার পশ্চিমবঙ্গের বিভিন্ন জায়গায় বিজেপি মিছিল বের করেছে।

এই মিছিলেই চলছে জনসংযোগের কাজ। চলছে এলাকাবাসীর সঙ্গে আবীর বিনিময়, মিষ্টিমুখ এবং বিজয় উৎসব। অনেক বিজেপি কর্মী উৎসাহে বলেই ফেলছেন, পশ্চিমবঙ্গ বিধানসভায় আগামী দিনে তারা ভালো ফল করার বিষয়ে আশাবাদী শুধু নন, তাদের ক্ষমতায় আসার সম্ভাবনা যথেষ্ট আছে।
 
যদিও নির্বাচন এখন ঢের দেরি। তবুও উত্তরপ্রদেশে নির্বাচনকে ২০১৯ সালের লোকসভা নির্বাচনের সেমি ফাইনাল হিসেবে মনে করছেন তারা। আর সেমিফাইনালের জয় লাভ তাদের বাড়তি উৎসাহ জুগিয়েছে।

কলকাতাতেও বিজেপি সমর্থকরা বাড়তি উৎসাহে দোল পালনে মেতে উঠেছেন। অন্যান্য রাজনৈতিক দলগুলিও দোল উৎসবকে কেন্দ্র করে জনসংযোগের কাজ করছে। তবে বিজেপি’র আবীর এই বছর একটু বেশিই গেরুয়া বলে মনে করছেন সবাই।  

বাংলাদেশ সময়: ০২০৮ ঘণ্টা, মার্চ ১৩, ২০১৭
এসএস/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।