ঢাকা, সোমবার, ১৩ আষাঢ় ১৪২৯, ২৭ জুন ২০২২, ২৭ জিলকদ ১৪৪৩

দিল্লি, কলকাতা, আগরতলা

বাংলাদেশ-ভারতের মধ্যে গ্যাস-তেল বিষয়ক আলোচনা সভা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫০৭ ঘণ্টা, নভেম্বর ৫, ২০১৬
বাংলাদেশ-ভারতের মধ্যে গ্যাস-তেল বিষয়ক আলোচনা সভা

আগরতলা: উত্তর-পূর্ব ভারতে প্রাকৃতিক গ্যাসের মজুদ এবং এর ভবিষ্যৎ নিয়ে বাংলাদেশ ও ভারতের মধ্যে দু’দিনব্যাপী এক আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

আগামী সোমবার (০৭ নভেম্বর) ও মঙ্গলবার (০৮ নভেম্বর) রাজধানীর প্রজ্ঞা ভবনে অনুষ্ঠিত হবে হবে এ আলোচনা সভা।

সোমবার ত্রিপুরা রাজ্যের রাজ্যপাল তথাগত রায় এর উদ্বোধন করবেন। এছাড়াও উপস্থিত থাকবেন ত্রিপুরা রাজ্যের সংসদ সদস্য জিতেন্দ্র চৌধুরী।

সেকোনি সোসাইটি এবং ভারত সরকারের তেল ও প্রাকৃতিক গ্যাস অনুসন্ধান সংস্থার যৌথ উদ্যোগে এ সভায় বাংলাদেশের প্রাকৃতিক গ্যাস ও তেল বিশেষজ্ঞের একটি দল অংশ নেবে।

বাংলাদেশের মোট ১১ জন প্রতিনিধি উপস্থিত থাকবেন। তারা হলেন- পেট্রোবাংলা’র জেনারেল ম্যানেজার মোহম্মদ লতিফুর রহমান ও মোহম্মদ আব্দুল সুলতান, বাংলাদেশ পেট্রোলিয়াম এক্সপ্লোরেশন অ্যান্ড প্রোডাকশন কোম্পানি লিমিটেড’র জেনারেল ম্যানেজার নাদিরা বেগম ও মোহম্মদ আবুল কাশেম, বাংলাদেশ গ্যাস ফিল্ডস কোম্পানি লিমিটেড’র মোহম্মদ আমির ফয়সাল ও মোহম্মদ মাহামুদুল নওয়াব, সিলেট গ্যাস ফিল্ড লিমিটেড’র ডেপুটি জেনারেল ম্যানেজার মোহম্মদ কামরুল
ইসলাম সরদার ও ম্যানেজার মোহম্মদ শাহজাহান, গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড’র জেনারেল ম্যানেজার রুকসানা নাজমা ইসাক ও ম্যানেজার মোহম্মদ মেহেদী মাসুদ এবং আগরতলায় বাংলাদেশ হাইকমিশনের অ্যাসিস্ট্যান্ট হাই কমিশনার মোহম্মদ সাখাওয়াত হোসেন।

বাংলাদেশ সময়: ০৫০১ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০১৬
এসসিএন/এসএনএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa