ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

আবারও প্রবল বৃষ্টিপাতের সম্ভাবনা কলকাতায়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১১ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০১৬
আবারও প্রবল বৃষ্টিপাতের সম্ভাবনা কলকাতায়

কলকাতা: গত দুই দিন ধরে বৃষ্টির প্রভাব কাটেনি কলকাতায়। তার মধ্যেই আবহাওয়া অধিদফতর সূত্রে পাওয়া খবরে জানতে পারা গেছে আগামী ৪৮ ঘণ্টায় প্রবল বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে।

শুধু কলকাতা নয় প্রবল বৃষ্টির সম্ভাবনা পশ্চিমবঙ্গের দক্ষিণ দিকের জেলাগুলোতেও। এতে উত্তর ২৪ পরগনা, নদীয়াসহ বেশ কয়েকটি জেলায় ভারী বৃষ্টির পূর্বাভাস দেওয়া হয়েছে।

গত সোমবার থেকে বঙ্গোপসাগরে তৈরি হওয়া নিম্নচাপের ফলে প্রবল বৃষ্টি হয়েছিল রাজ্যে। এর মধ্যে আবার আগামী ৪৮ ঘণ্টায় প্রবল বৃষ্টি হলে এখানকার অফিস-আদালত কার্যক্রম বড় চ্যালেঞ্জের মুখে পড়বে বলে মনে করছেন সংশ্লিষ্টরা।

সপ্তাহের শুরুতে হওয়া বৃষ্টির ফলে কলকাতা এবং হাওড়া ও বেশ কিছু জায়গায় এখন জল জমা। ফের বৃষ্টিতে রেল চলাচলেও প্রভাব পড়তে পারে।

বুধবার (০৭ সেপ্টেম্বর) আকাশে কিছুক্ষণের জন্য রোদ দেখা দেওয়ায় কিছুটা আসার আলো দেখেছিল কলকাতাবাসী। কিন্তু আবহাওয়া অধিদফতরের পূর্বাভাস সত্যি হলে আবারও সমস্যার মুখে পড়বেন নাগরিকরা সে কথা অনস্বীকার্য।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৭, ২০১৬
এসএস/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।