ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

ত্রিপুরার প্রয়াত মুখ্যমন্ত্রী দশরথ দেব’এর জন্মশতবর্ষ

আগরতলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০১৬
ত্রিপুরার প্রয়াত মুখ্যমন্ত্রী দশরথ দেব’এর জন্মশতবর্ষ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আগরতলা: ত্রিপুরার প্রয়াত প্রাক্তন মুখ্যমন্ত্রী দশরথ দেব এর জন্মশতবর্ষ উদযাপনের সমাপ্তি অনুষ্ঠান উপলক্ষে আয়োজিত সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় আগরতলায়।

মঙ্গলবার (২রা ফেব্রুয়ারি) বিকেলে রাজধানীর রবীন্দ্র শতবার্ষিকী ভবনে আয়োজিত এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিপিআই (এম) দলের সাধারণ সম্পাদক সীতারাম ইয়েচ্যুরি, সিপিআই (এম) দলের পলিটব্যুরো সদস্য তথা ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী মানিক সরকার, দলের ত্রিপুরা রাজ্য কমিটির সম্পাদক বিজন ধর সহ অন্যান্যরা।



অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা মঞ্চে রাখা প্রয়াত প্রাক্তন মুখ্যমন্ত্রী দশরথ দেব’এর প্রতিকৃতিতে পুস্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। পরে জন্মশতবর্ষ উপলক্ষে আয়োজিত সাংস্কৃতিক প্রতিযোগিতায় অংশ গ্রহণকারী সফল প্রতিযোগীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা।

অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে সিপিআই (এম) দলের সাধারণ সম্পাদক সীতারাম ইয়েচ্যুরি বলেন, ত্রিপুরা রাজ্যের জাতি ও উপজাতির মধ্যে মেলবন্ধন ঘটাতে দশরথ দেব যে ভূমিকা নিয়ে ছিলেন তা শুধু ত্রিপুরাই নয় সারা ভারতে প্রশংসার দাবি রাখে।

এখনো ত্রিপুরা রাজ্যে আইপিএফটি-র মত রাজনৈতিক দল রাজ্যের শান্তির পরিবেশ বিঘ্নিত করার চেষ্টা করছে বলেও অভিযোগ করেন তিনি।

সীতারাম ইয়েচ্যুরি ছাড়াও অনুষ্ঠানে বক্তব্য রাখেন মুখ্যমন্ত্রী মানিক সরকার ও বিজন ধর।

বাংলাদেশ সময়: ২০১৯  ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০১৬
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।