ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

সীমান্তে গ্রামবাসীকে মারধরের অভিযোগ বিএসএফের বিরুদ্ধে

আগরতলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৯ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৬
সীমান্তে গ্রামবাসীকে মারধরের অভিযোগ বিএসএফের বিরুদ্ধে ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আগরতলা: আবারও আগরতলা সীমান্তের নিরীহ গ্রামবাসীকে বেধড়ক মারধরের অভিযোগ উঠেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের জওয়ানদের বিরুদ্ধে।

রাজ্যের সিপাহীজলা জেলার বক্সনগর সীমান্তবর্তী এলাকার বাসিন্দা ২০ বছর বয়সী তরুণ তপন চন্দ্র দাস শনিবার (১৬ জানুয়ারি) সন্ধ্যায় তার বোনের বাড়ি থেকে ফেরার পথে বিএসএফ জওয়ানদের মারধরের শিকার হন।



তপনের অভিযোগ, সন্ধ্যার পর কিছু পাচারকারীকে ধাওয়া করে বিএসএফের জওয়ানরা। কিন্তু তাদের কাউকে আটকে ব্যর্থ হয় বিএসএফ। ওইসময় সেই রাস্তা দিয়ে বাড়ি ফিরছিলেন তপন। তখন জওয়ানরা কোনো কিছু জিজ্ঞাসা না করে তাকে লাঠি ও বন্দুক দিয়ে বেধড়ক মারধর করে রাস্তার পাশে ফেলে রেখে চলে যায়। পরে গ্রামবাসী তাকে বক্সনগর সামাজিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়। তপন এখন সেখানেই চিকিৎসাধীন।

হাসপাতালের চিকিৎসকরা বাংলানিউজকে জানান, তপনকে প্রচণ্ড মারধর করা হয়েছে। তার হাঁটু থেকে পায়ের গোড়ালি পর্যন্ত একাধিক জায়গায় গুরুতর জখম হয়েছে। চিড় ধরেছে বাঁ কাঁধের হাড়ে। পিঠেও ক্ষত হয়েছে।

সীমান্তের নিরাপত্তার দায়িত্বে থাকা বিএসএফ বাহিনীর এমন বর্বরোচিত আচরণে বক্সনগর সীমান্ত এলাকায় ক্ষোভের সৃষ্টি হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৬
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।