ঢাকা, সোমবার, ১৬ মাঘ ১৪২৯, ৩০ জানুয়ারি ২০২৩, ০৭ রজব ১৪৪৪

দিল্লি, কলকাতা, আগরতলা

সন্ত্রাস দমনে বাংলাদেশের ভূয়সী প্রশংসা ত্রিপুরা মুখ্যমন্ত্রীর

আগরতলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৩ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৬
সন্ত্রাস দমনে বাংলাদেশের ভূয়সী প্রশংসা ত্রিপুরা মুখ্যমন্ত্রীর ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আগরতলা: সন্ত্রাস দমনে সফলতার জন্য বাংলাদেশ সরকারের ভূয়সী প্রশংসা করেছেন ভারতের ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী মানিক সরকার।

রোববার (৩ জানুয়ারি) থেকে আগরতলার এ ডি নগর পুলিশ মাঠে শুরু হওয়া ত্রিপুরা পুলিশ সপ্তাহের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ প্রশংসা করেন।



অনুষ্ঠানে ত্রিপুরা পুলিশ ও টি এস আর বাহিনীর জওয়ানরা মুখ্যমন্ত্রীকে অভিবাদন জানান। এ সময় আরও উপস্থিত ছিলেন- ত্রিপুরা পুলিশের ডিরেক্টর জেনারেল কে নাগরাজসহ অন্য কর্মকর্তারা।

মুখ্যমন্ত্রী বলেন, রাজ্যে সন্ত্রাসবাদ দুর্বল হয়ে পড়েছে। তবে এতে আত্মতুষ্টির কারণ নেই। কারণ এখনও পার্শ্ববর্তী রাষ্ট্রে সন্ত্রাসবাদীদের ২৫টির মতো গোপন ঘাঁটি রয়েছে। তবে ভারতের সক্রিয় সন্ত্রাসবাদীদের উৎসাহিত করছেন না বাংলাদেশের বর্তমান সরকার। বরং তারা সন্ত্রাসীদের বিরুদ্ধে প্রয়োজনীয়, কার্যকর ও কঠোর ব্যবস্থা নিচ্ছে।

পুলিশ সদস্যদের উদ্দেশ্যে তিনি বলেন, শুধু সাফল্যের কথা ভেবে আত্মতুষ্টিতে না ভুগে, যেসব সীমাবদ্ধতা রয়েছে সেগুলো কাটিয়ে ওঠার চেষ্টা করতে হবে।

এ সময় ২০১৫ সালে নিজ নিজ কর্মক্ষেত্রে বিশেষ অবদানের জন্য পুলিশ সদস্যদের হাতে পুরস্কার ও সম্মাননা তুলে দেন মুখ্যমন্ত্রী। সেরা কর্মকর্তার পুরস্কার পেয়েছেন- উত্তর জেলার আনন্দবাজার থানার রাজ কুমার জমাতিয়া, সেরা থানার পুরস্কার পেয়েছে সিপাহিজলা জেলার কলমচৌড়া থানা ও সেরা টি এস আর ব্যাটালিয়ন হয়েছে দ্বিতীয় ব্যাটালিয়ন।

পুলিশ সপ্তাহ উপলক্ষে আয়োজিত রক্তদান শিবিরেরও উদ্বোধন করেছেন মুখ্যমন্ত্রী।

বাংলাদেশ সময়: ২০১৪ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৬
আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa