ঢাকা, সোমবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ মে ২০২২, ২১ শাওয়াল ১৪৪৩

দিল্লি, কলকাতা, আগরতলা

কলকাতায় থিয়েটার উৎসবে মিডিয়া পার্টনার বাংলানিউজ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৯ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৫
কলকাতায় থিয়েটার উৎসবে মিডিয়া পার্টনার বাংলানিউজ

কলকাতা: কলকাতায় থিয়েটার উৎসব ‘ওডিওম-২০১৬’র অন লাইন মিডিয়া পার্টনার হয়েছে বাংলানিউজটোয়েন্টিফোর.কম।

‘ওডিওম এর পরিচালনায় আগামী ০৮ জানুয়ারি থেকে ১২ জানুয়ারি কলকাতার তিনটি প্রেক্ষাগৃহে বাংলাদেশ ও ভারতের বিখ্যাত থিয়েটার দলগুলোর নাটক প্রদর্শিত হবে।

   

এই শুভ উদ্যোগের মুল উদ্যোক্তা হলেন,  গ্লোভেন ক্রিয়েশন প্রাইভেট লিমিটেড এর সম্পাদক শুভজিৎ বন্দোপাধ্যায় ও সহ সম্পাদক তনুশ্রী রায়।

এছাড়া ‘ওডিওম-২০১৬’র  অনুষ্ঠান পরিচালক ও 'এফ থ্রি ইনকরপোরেশন' কর্নধার রাজর্ষি দাস জানান, বিগত ১০ বছর ধরে বাংলাদেশ ও ভারতের সংস্কৃতি নিয়ে কাজ করছে।

কলকাতার অন্যতম ঐতিহ্যবাহী অহীন্দ্রমঞ্চ, আইসিসিআর ও সায়েন্স সিটি প্রেক্ষাগৃহে নাটকগুলো প্রদর্শিত হবে।

ভারতের ন্যাশনাল স্কুল অফ ড্রামা, অভিনেতা মুকুন্দ দেশপান্ডে পরিচালিত মুম্বাইয়ের নাট্যদল, মহেশ ভাট পরিচালিত নাট্যদল, বাংলাদেশের নাট্যগোষ্ঠী ‘দৃষ্টিপাত নাট্য সংস্থা’ এ উৎসবে অংশ নেবে।  

দৃষ্টিপাত এ উৎসবে ‘বুড়ো ভূতের গল্প’ নামে একটি নাটক প্রদর্শন করবে। পরিচালনা করবেন বৈদ্যনাথ রায়। এছাড়াও থাকছে পশ্চিমবঙ্গের বিখ্যাত নাটকের দলগুলো।

দুই বাংলার সাংস্কৃতিক ক্ষেত্রে সবসময়ই নিজেদের যুক্ত রাখে বাংলানিউজ। সেই ধারাবাহিকতা বজায় রেখে এ উৎসবে বাংলাদেশের শীর্ষস্থানীয় এ সংবাদমাধ্যম মিডিয়া পার্টনারের দায়িত্ব পালন করছে।

উৎসবের সমস্ত খবর সবার আগে পেতে চোখ রাখুন বাংলানিউজে।

বাংলাদেশ সময়: ১২৪৮ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৫
ভিএস/এসএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa