ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

আন্তঃরাজ্য চোর চক্রের তিন সদস্য গ্রেফতার

আগরতলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৪৮ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৫
আন্তঃরাজ্য চোর চক্রের তিন সদস্য গ্রেফতার ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আগরতলা: তথ্য প্রযুক্তির সহায়তায় আন্তঃরাজ্য চোর চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছ পশ্চিম জেলার বোজংনগর থানায় পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, সম্প্রতি একটি ট্রান্সপোর্ট কোম্পানি ত্রিপুরার পশ্চিম জেলার বোজংনগর থানায় একটি চুরির মামলা দায়ের করে।

পুলিশ চোরেদের মোবাইল ফোনের সূত্র ধরে তদন্তে নেমে জানতে পারে চক্রের এক সদস্য ত্রিপুরার উত্তর জেলার পানিসাগর এলাকায় অবস্থান করছে। তখন বোজংনগর থানায় পুলিশ পানিসাগর থানার সহযোগিতায় তাকে আটক করে ও বোজংনগর থানায় নিয়ে আসে।

আটক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদে পুলিশ জানতে পারে এ চক্রের আরও এক সদস্য আসামের শিলচরে পালিয়েছে। পরে আসাম পুলিশের সহায়তায় তাকেও ত্রিপুরায় নিয়ে আসা হয়।

দুই চোরকে এক সঙ্গে জিজ্ঞাসাবাদ চালিয়ে জানা যায়, তাদের আরও এক সঙ্গী রাজধানীর প্রতাপগড় এলাকায় রয়েছে। তাকে রোববার (২০ডিসেম্বর) রাতে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয় বলে বোজংনগর থানায় ওসি প্রভাত শীল জানান।

ওসি আরও জানান, চোরেদের পাশাপাশি একটি ট্রাকও জব্দ করা হয়েছে। গাড়িটি চুরির কাজে ব্যবহার করতো।

ওই তিন চোর হলো, বিকাশ রায়, অজয় দে ও পার্থ দেব। তাদের সোমবার আদালতে পাঠিয়ে রিমান্ড চাইবে পুলিশ। পুলিশের ধারণা এই চক্রের সঙ্গে আরও বেশ কয়েক জন আন্তঃরাজ্য চোর জড়িত থাকতে পারে।

বাংলাদেশ সময়: ০৫৪৯ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৫
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।