ঢাকা, শনিবার, ৭ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩

দিল্লি, কলকাতা, আগরতলা

‘মূখ্যমন্ত্রী’র সাক্ষাৎকারের আশায় কালীঘাটে ভিড় সাংবাদিকদের

রক্তিম দাশ ও আনোয়ারুল করিম রাজু, সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১৫ ঘণ্টা, মে ১৩, ২০১১
‘মূখ্যমন্ত্রী’র সাক্ষাৎকারের আশায় কালীঘাটে ভিড় সাংবাদিকদের

কলকাতা থেকে: মমতা ব্যানার্জি তৃণমূল কংগ্রেস নেত্রী। শুক্রবার নির্বাচনের ফল ঘোষণায় তার জোট সংখ্যাগরিষ্ঠতা পেলেই তিনিই মূখ্যমন্ত্রী।

রেলমন্ত্রীর দায়িত্ব ছেড়ে কয়েকদিনের মধ্যেই হয়তো তিনি বসে যাবেন বাংলার ‘শাসনক্ষমতায়’।

মমতা ব্যানার্জির বাড়ি কলকাতার কালীঘাট এলাকায় হরিশ চ্যাটার্জি রোডের টালির বাড়িটিতে কয়েকদিন ধরেই সাংবাদিকদের ভিড় বাড়ছে। পরিস্থিতি সামাল দিতে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে বৃহস্পতিবার বিকেলের দিকে সেখানে ছামিয়ানা টানিয়ে প্যান্ডেল তৈরি করা হয়।

এদিকে মমতা ব্যানার্জি বৃহস্পতিবার সারাদিন বাড়িতেই ছিলেন। এদিন দলের জ্যেষ্ঠ নেতাদের মধ্যে মুকুল রায় এসেছিলেন নেত্রীর বাড়িতে।

মমতা ব্যানার্জি বৃহস্পতিবার বিকেলের দিকে কিছু সময়ের জন্য ছবিও আঁকেন। বাড়ির টেলিফোন ও মোবাইল ফোনগুলোও যথারীতি জবাব দেন তিনি।

মমতা বাড়িতে রবীন্দ্রসংগীতও শোনেন। বৃহস্পতিবার তার ইচ্ছাতে বাড়ির বাইরের প্যান্ডেলেও রবীন্দ্রসংগীত বাজানো হয়।

মমতা বাড়ির সদর দরজা দিয়ে মাঝেমধ্যেই বাইরে উঁকি ঝুঁকি দেন। ফটো সাংবাদিকদের অনুরোধে মাঝেমধ্যে পোজও দেন তিনি। তবে রিপোর্টারদের কাউকেই ‘ইন্টারভিউ’ দিতে রাজি হননি তিনি।

যদিও সন্ধ্যার দিকে কয়েকজন সাংবাদিককে হঠাৎ করেই তিনি মুড়ি-তেলেভাজা খাওয়াতে বাড়ির ভেতরে ডেকে পাঠান। কুশল বিনিময় ছাড়া আর কোনো কথাই লেখা বা প্রকাশ করা যাবে না বলেও তিনি অনুরোধ করেন। বাংলানিউজের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘মশাই, আর একদিন অপেক্ষা করুন না। ’

বাংলাদেশ সময়: ০২১৪ ঘণ্টা, মে ১৩, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa