ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

সারদা কাণ্ডের তদন্ত নিয়ে সরগরম পশ্চিমবঙ্গের রাজনীতি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০১৫
সারদা কাণ্ডের তদন্ত নিয়ে সরগরম পশ্চিমবঙ্গের রাজনীতি

কলকাতা: সারদা কাণ্ডের তদন্ত নিয়ে উত্তাপ বাড়ছে পশ্চিমবঙ্গের রাজনীতিতে। রোববার (১ ফেব্রুয়ারি) সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী বলেন, সারদা কাণ্ডে মুকুল রায়কে ব্যবহার করছে বিজেপি।

সেই কারণেই তাকে গ্রেপ্তার না করে ছেড়ে দেওয়া হয়েছে।

তিনি সারদা কাণ্ডে জড়িত সবার শাস্তি দাবি করেন। আসামের কংগ্রেস নেতা ও সাবেক মন্ত্রী মাতঙ্গ সিংয়ের গ্রেপ্তার প্রসঙ্গে অধীর চৌধুরী বলেন, আইন আইনের পথে চলবে।

এদিকে রোববার এক প্রকাশ্য জনসভায় কমিউনিস্ট পার্টি অব ইন্ডিয়ার (সিপিআই-এম) নেতা গুরুদাস দাসগুপ্ত বলেন, সারদা কেলেঙ্কারির তদন্ত সঠিক পথেই এগোচ্ছে।

অন্যদিকে রোববার গোটা দিন কলকাতাতে থাকলেও দলনেত্রীর সঙ্গে সাক্ষাৎ করেননি তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক মুকুল রায়। এদিন তিনি সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানান সংগঠনের সঙ্গে তার কোনো সমস্যা নেই।

রাজনৈতিক মহলের দলের সঙ্গে তার দূরত্বের জল্পনা উড়িয়ে মুকুল রায় জানান, তার রাজনৈতিক কাজকর্ম পূর্ব নির্ধারিত সূচিতেই চলবে।

মুকুল রায়ের সঙ্গে রোববার দেখা করতে আসেন পশ্চিমবঙ্গের আইনমন্ত্রী ও তৃণমূল কংগ্রেস নেত্রী চন্দিমা ভট্টাচার্য। মনে করা হচ্ছে সুপ্রিম কোর্টে দায়ের করা সারদা তদন্ত নিয়ে মামলার বিষয়ে তারা বৈঠক করেন।

বাংলাদেশ সময়: ১০১১ ঘণ্টা,  ফ্রেব্রুয়ারি ০২ , ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।