ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মাদক মামলায় দুই জনের কারাদণ্ড

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৩ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২২
মাদক মামলায় দুই জনের কারাদণ্ড

চট্টগ্রাম: নগরের কোতোয়ালী থানার মাদক মামলায় দুই জনের ৫ বছরের কারাদণ্ড ও ৫ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরও ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত।  

সোমবার (২৫ অক্টোবর) দুপুরে চতুর্থ অতিরিক্ত চট্টগ্রাম মহানগর দায়রা জজ শরীফুল আলম ভূঁঞার আদালত এ রায় দেন।

রায়ের সময় দুই আসামি আদালতে অনুপস্থিত ছিলেন।  

কারাদণ্ডপ্রাপ্তরা হলেন-  কক্সবাজার জেলার সদর থানার পৌরসভার কুতুবদিয়া পাড়ার ফকির মোহাম্মদের ছেলে আব্দুর রহিম (৩২) ও  বরগুনা জেলার বেতাগী থানার কাজিরবাদ এলাকার মৃত মো. আবুল কাশেমের ছেলে মো. মিলন প্রকাশ রকি (৩৭)।

 

আদালত সূত্রে জানা যায়, ২০১৭ সালের ৭ ডিসেম্বর নগরের কোতোয়ালী থানার ইস্পাহানী মোড় সিডিএ এভিনিউ এলাকা থেকে ১ হাজার পিস ইয়াবাসহ আব্দুর রহিম ও মো. মিলন প্রকাশ রকিকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চান্দগাঁও সার্কেল। এ ঘটনায়  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চাঁন্দগাও সার্কেলের সহকারী উপ-পরিদর্শক মোহাম্মদ আবু সাঈদ ভূইঁয়া বাদি হয়ে কোতোয়ালী থানায় মামলা করেন।  

আদালতের বেঞ্চ সহকারী ওমর ফুয়াদ বাংলানিউজকে বলেন, মাদক মামলায় আব্দুর রহিম ও মো. মিলন নামে দুই আসামিকে ৫ বছরের কারাদণ্ড ও ৫ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরও ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। রায়ের সময় দুই আসামির কেউেই আদালতে উপস্থিত ছিলেন না।  

বাংলাদেশ সময়: ১৮১৪ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২২
এমআই/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।