ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অগ্রহায়ণ ১৪২৯, ০৮ ডিসেম্বর ২০২২, ১৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

বিয়ের আশ্বাসে ডেকে নিয়ে প্রতিবন্ধীকে নির্যাতন 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৬ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২২
বিয়ের আশ্বাসে ডেকে নিয়ে প্রতিবন্ধীকে নির্যাতন  ...

চট্টগ্রাম: বিয়ের আশ্বাসে বাসা থেকে ডেকে নিয়ে শারীরিক প্রতিবন্ধী এক তরুণীকে নির্যাতনে অভিযোগ উঠেছে কথিত প্রেমিকের বিরুদ্ধে।  

নির্যাতনের পর সড়কের পাশে একটি নির্জন স্থানে  তাকে ফেলে দেওয়া হয়।

পরে উদ্ধার করে ভর্তি করা হয় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে। এ ঘটনায় নির্যাতিতার মা বাদি হয়ে মামলা দায়ের করেন থানায়।  

অভিযুক্ত কথিত প্রেমিক শুভ্রজিৎ বড়ুয়া পটিয়ার বাসিন্দা। তার সঙ্গে ওই প্রতিবন্ধী তরুণীর বিয়ের কথা ছিল বলে জানায় পরিবার।  

নির্যাতনের শিকার তরুণীর মা মাধবী বড়ুয়ার অভিযোগ, গত ২৪ সেপ্টেম্বর নগরের নতুন ব্রিজ এলাকায় আমার মেয়েকে ডেকে নেয় শুভ্রজিৎ বড়ুয়া। পরে শুভ্রজিৎসহ আরও দুইজন মিলে তার চোখ-মুখ বেঁধে নিয়ে যায় এবং শারীরিকভাবে নির্যাতন করে। এসময় তার একটি পাও ভেঙে দেয় তারা। পরে তাকে রাস্তার পাশে ফেলে রেখে চলে যায়। মুমূর্ষু অবস্থায় লোহাগাড়া এলাকা থেকে পুলিশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসে।

তিনি জানান, আমার মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল শুভ্রজিতের। আমার মেয়েকে বিয়ে করার কথাও ছিল তার। কিন্তু বিয়ের আগেই বিভিন্ন সময় টাকার জন্য চাপ প্রয়োগ করতো সে। সর্বশেষ ২৪ সেপ্টেম্বর তাকে ডেকে নিয়ে এভাবে নির্যাতন করেছে। গত ১২ দিন যাবত মেয়েটা চমেক হাসপাতালের ২৪ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন ছিল।  

তবে পায়ে আঘাত থাকায় তাকে ২৬ নম্বর ওয়ার্ডে পাঠানো হচ্ছে বলে জানিয়েছেন চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের ২৪ নম্বর ওয়ার্ডের রেজিস্ট্রার ডা. মুজাহিদুল ইসলাম।  

ঘটনা পর নির্যাতিতার মা বাদি হয়ে পটিয়া থানায় মামলা দায়ের করেছেন। পটিয়া থানার ওসি রেজাউল করিম বাংলানিউজকে বলেন, থানায় মামলা হওয়ার পর আমরা আসামিকে গ্রেফতার করেছি। সে খুব চালাক প্রকৃতির। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে বিভিন্ন ধরনের তথ্য দিচ্ছে। তাকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে রিমান্ড আবেদন করা হবে।  

বাংলাদেশ সময়: ১৩১৩ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০২২
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa