ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

আগ্নেয়াস্ত্রসহ ৩ জলদস্যু আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০২২
আগ্নেয়াস্ত্রসহ ৩ জলদস্যু আটক ...

চট্টগ্রাম: বাঁশখালী-পেকুয়া সড়কের একটি কলেজের পাশ থেকে ৩ জলদস্যুকে আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদসহ আটক করেছে র‌্যাব-৭। তারা হলেন- মো. জসিম (৩৫), আব্দুল মাবুদ (৫২) ও মো. ওসমান গনি (২৫)।

শুক্রবার (৯ সেপ্টেম্বর) রাতে র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, ডাকাত চক্রের সদস্যরা ডাকাতি কার্যক্রম পরিচালনার উদ্দেশ্যে বাঁশখালী থানার নাপুরা এলাকার বাঁশখালী-পেকুয়া সড়কের একটি কলেজের পাশে পাকা রাস্তার ওপর একত্রিত হয়ে সলাপরামর্শ করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে গত বৃহস্পতিবার অভিযান চালিয়ে জসিম, আব্দুল মাবুদ ও মো. ওসমান গনিকে আটক করা হয়।

তাদের হেফাজতে থাকা ৫টি ওয়ানশুটার গান ও ৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

তারা পরস্পর যোগসাজশে জব্দকৃত অস্ত্র-গুলি দিয়ে দীর্ঘদিন এলাকায় প্রভাব বিস্তার করে আসছে। এ ছাড়াও বিভিন্ন মাদক ব্যবসায়ীদের মাদকদ্রব্য বেচাকেনা ও বহনে নিরাপত্তার কাজ করতো।

তিনি জানান, তারা অপরাধমূলক কর্মকাণ্ড করার উদ্দেশ্যে সমবেত হয়েছিল বলে অকপটে স্বীকার করেছে।  সিডিএমএস পর্যালোচনা করে দেখা গেছে প্রত্যেকেরই বিরুদ্ধে বাঁশখালী থানায় সস্ত্রাসী, ডাকাতি, চাঁদাবাজি, হত্যা, হত্যাচেষ্টা এবং অপহরণকারী সংক্রান্তে একাধিক মামলা রয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাদের বাঁশখালী থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা সেপ্টেম্বর ৯, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।